তনিশ্কে্র মিয়া লঞ্চ করল ডিজনির রাজকুমারীদের ফ্যাশনে প্রেরিত নতুন সম্ভার




১৭ই আগস্ট, ২০২০: ভারতের সবচেয়ে রুচিসম্মত গয়নার ব্র্যান্ডগুলোর অন্যতম, তনিশ্কে্র মিয়া, নিয়ে এল ‘দ্য প্রিন্সেস এডিট’ নামে এক নতুন সম্ভার। ডিজনির ৭ জন জনপ্রিয় রাজকুমারী এবং তাদের বিশিষ্টতার উপর ভিত্তি করে তৈরি এমন সম্ভার এই প্রথম। আকর্ষণীয় এই সম্ভার ১৪ ক্যারাট সোনা আর হীরের গয়নায় সাজানো মিয়ার ফাইন জুয়েলারি পোর্টফোলিওতে যুক্ত হল।


ডিজনির রাজকুমারীদের প্রত্যেকেরই কিছু প্রশংসনীয় বৈশিষ্ট্য আছে। সিন্ডারেলার আছে দয়া, আরিয়েলের অ্যাডভেঞ্চারপ্রিয়তা, বেলের বুদ্ধি,রাপুনজেলের কৌতূহল, মুলানের সাহসিকতা, জেসমিনের স্বাধীনচেতা মনোভাব, স্নো হোয়াইটের আশাবাদ। যে কেউ সেই বৈশিষ্ট্যটা বেছে নিতে পারেন যেটা তাঁর সাথে সবচেয়ে বেশি মেলে, আর হয়ে যেতে পারেন এই আধুনিক যুগের #princessinaction। ডিজনির এই জোরালো ব্যক্তিত্বের রাজকুমারীরা বরাবর আমাদের শৈশবের উপর প্রভাব ফেলেছে।

তনিশ্কে্র মিয়ার এই নতুন সম্ভার ডিজনি প্রিন্সেসদের জোরালো গুণগুলোর প্রতি নিবেদিত। এই গুণগুলোই মিয়া নারীর মধ্যে পাওয়া যায়, ফলে তিনি রোজকার জীবনে হয়ে ওঠেন #princessinaction। এই সম্ভারে আছে ডিজনি প্রিন্সেস থিমের নানারকমের পেন্ড্যান্ট ও কানের দুল। রোজ গোল্ড আর প্লেন গোল্ডে তৈরি এই গয়নাগুলো সাজানো হয়েছে রঙিন পাথরে।





















এই নতুন সম্ভার সম্বন্ধে বলতে গিয়ে শ্যামলা রামানন, বিজনেস হেড, মিয়া বাই তনিশক, বলেন “আমরা বরাবর চেয়েছি মহিলাদের এমন ডিজাইন দিতে যা তাঁদের ব্যক্তিত্বের মৌলিক দিকটাকে প্রকাশ করতে এবং সাজিয়ে তুলতে সাহায্য করে। ডিজনির সাথে মিলে মিয়ার প্রিন্সেস এডিট কালেকশন লঞ্চ করা সেই লক্ষ্যেই আরেকটা প্রয়াস। ভবিষ্যতে এরকম আরো অনেক ব্র্যান্ড কোলাবোরেশন হবে, এটা প্রথম।

মিয়া নারী স্বাধীনচেতা, অ্যাডভেঞ্চারপ্রিয় এবং নিজের বিশ্বাস আর মূল্যবোধ সম্পর্কে লড়াকু। রাজকুমারীদের মধ্যে এই মূল্যবোধগুলোরই প্রতিফলন দেখা যায়। তাই আমরা আত্মবিশ্বাসী যে ক্রেতারা আমাদের ডিজাইনের এই প্রেরণা পছন্দ করবেন এবং গয়নাগুলোকে নিজের ব্যক্তিত্বের চিহ্ন হিসাবেই পরবেন। নিজেকে তুষ্ট করার জন্য এ এক দারুণ প্রোডাক্ট। আপনার ভালবাসার মানুষটার ভিতরের রাজকুমারীকে স্বীকৃতি দেওয়ার জন্যেও চমৎকার উপহার।”

‘দ্য প্রিন্সেস এডিট’ কালেকশন এখন পাওয়া যাচ্ছে সব মিয়া স্টোরে, কিছু বাছাই করা তনিশক স্টোরে আর https://www.miabytanishq.com/ এ।



About Mia by Tanishq

Born with the heritage and the legacy of Tanishq, Mia is a brand of bold, modern and chic jewellery. For the young and at the young at heart and the stylish, Mia crafts gold jewellery in designs that are unique, minimal and extremely versatile. Featuring a wide range, the collections from Mia are designed to accessorize you for every moment and every occasion effortlessly. Crafted in 14kt gold the Mia line of jewellery has over 1000 design at start at Rs.3999/- . Mia is a network of 38 standalone stores and present in leading Tanishq stores. It has a formidable presence across on our online platforms https://www.amazon.com/, https://www.tatacliq.com/ ,https://www.myntra.com/ apart from our home page https://www.miabytanishq.com/.