লকডাউনে আবার Jio, Vodafone ও airtel নিয়ে এল বিশেষ Data Offer

লকডাউনে আবার Jio, Vodafone ও airtel নিয়ে এল বিশেষ Data Offer

করোনা আতঙ্কে এখন গৃহবন্দী সাধারণ মানুষ। দেশজুড়ে চলছে লকডাউন। এমন অবস্থায় সবার ভরসা ইন্টারনেট। সরকারি, বেসরকারি চাকুরে থেকে স্কুল-কলেজ পড়ুয়া সবারই চাই ইন্টারেনট। এই সময়ে Jio, Vodafone ও airtel নিয়ে এল বিশেষ Data Offer। দিনে 3 জিবি করে ডেটা দেবার কথা জানিয়েছে। 

Vodafone সম্প্রতি ডবল ডেটা বেনিফিট চালু করেছে। তাতে প্রতিদিন 4 জিবি করে ডেটার অফার রয়েছে। সেটা ছাড়াও যদি কেউ দিনে 3 জিবি ডেটার অফার নিতে চান সেই Prepaid গ্রাহকদের জন্য রয়েছে বিশেষ সুবিধা। 398 টাকার অফারে দিনে 100 টা SMS ছাড়াও পাওয়া যায় 3 জিবি করে Data। এই অফারটির মেয়াদ ২৮ দিনের। এছাড়াও ভোডাফোনের তিনটি অফার রয়েছে 249, 399 ও 599 টাকার। এই তিনটি অফারেই প্রতি দিন 1.5 জিবি করে ডেটা মেলে। তবে এখন ডবল ডেটা অফারে প্রতিদিন মিলবে 3 জিবি ডেটা।

Reliance Jio দিনে 3 জিবি করে ডেটা পাওয়ার জন্য জিও-র অফারও খুবই কম। একটা অফার রয়েছে যাতে দিনে 3 জিবি করে মাসে 84 জিবি ডেটা মেলে। 349 টাকার এই অফারের মেয়াদ 28 দিন। এতে Unlimited কল এবং দিনে 100 ‌টি করে Sms পাওয়া যায়।

Airtel- এর ক্ষেত্রেও দিনে 3 জিবি করে ডেটা পাওয়ার একটাই অফার রয়েছে। ভোডাফোনের মতোই এয়ারটেলেরও সেই প্ল্যানের মাসিক খরচ 398 টাকা। এতেও দিনে 100 টি Sms পাওয়া যায়। এরও মেয়াদ 28 দিনের। তবে এর সঙ্গে Amazon Prime Subscription Free।