Jio কে টক্কর দিতে Bharti airtel নিয়ে এল বাৎসরিক বিশেষ Offer

করোনা আতঙ্কে এখন গৃহবন্দী সাধারণ মানুষ। দেশজুড়ে চলছে লকডাউন। এমন অবস্থায় সবার ভরসা ইন্টারনেট। সরকারি, বেসরকারি চাকুরে থেকে স্কুল-কলেজ পড়ুয়া সবারই চাই ইন্টারেনট। এমন অবস্থায় Telecom মার্কেটে দীর্ঘমেয়াদি প্ল্যানগুলি ব্যাপক জনপ্রিয়। এই কারণেই Jio, Vodafone Idea ও airtel সময় সময়ে বেশ কিছু কিছু Offer নিয়ে আসছে। Jio কয়েকদিন আগেই 365 দিনের 2,399 টাকার প্ল্যান এনেছিল। যেখানে রোজ 2GB করে Data পাওয়া যায়।

এবার একই পথে হাটল Airtel,  Jio কে টেক্কা দিতে 365 দিনের রোজ 2 জিবি ডেটা প্ল্যান আনলো। এই প্ল্যানের মূল্য 2,498 টাকা। এর আগেও এয়ারটেল একবছরের একটি প্ল্যান এনেছিল। যেখানে রোজ 1.5 GB করে Data পাওয়া যেত। 

airtel 2,498 টাকার বার্ষিক প্ল্যান :
Bharti airtel তাদের 2,498 টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি সহ এই প্ল্যানে গ্রাহকদের রোজ 2 জিবি ডেটা ও 100 করে SMS দেওয়া হবে এবং এখানে সমস্ত নেটওয়ার্কে Unlimited কলের সুবিধা পাবে গ্রাহকরা, যেখানে কলিং এর ক্ষেত্রে Jio তে রয়েছে লিমিটেড সীমাবদ্ধতা। airtel এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে ZEE5 Premium, Airtel Xstream এবং Wynk Music সাবস্ক্রিপশন দিচ্ছে সম্পুর্ণ বিনা মূল্যে। আবার একটি ফোনের জন্য ফ্রি অ্যান্টিভাইরাস ও হ্যালোটিউন পাওয়া যাবে। এমনকি FASTag রিচার্জের উপর 150 টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে। আবার শাও একাডেমীর 28 দিনের ফ্রি ক্লাসের সুযোগ পাবেন।

airtel 2,398 টাকার বার্ষিক প্ল্যান :
Bharti airtel তাদের 2,398 টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি সহ এই প্ল্যানে গ্রাহকদের রোজ 1.5 জিবি ডেটা ও 100 করে SMS দেওয়া হবে এবং এখানে সমস্ত নেটওয়ার্কে Unlimited কলের সুবিধা পাবে গ্রাহকরা। airtel এছাড়াও অতিরিক্ত বেনিফিট হিসাবে ZEE5 Premium, Airtel Xstream এবং Wynk Music সাবস্ক্রিপশন দিচ্ছে সম্পুর্ণ বিনা মূল্যে। আবার একটি ফোনের জন্য ফ্রি অ্যান্টিভাইরাস ও হ্যালোটিউন পাওয়া যাবে। 

Reliance Jio 2,399 টাকার বার্ষিক প্ল্যান: 
2,399 টাকার প্ল্যানে 365 দিনের ভ্যালিডিটি দিচ্ছে Reliance Jio। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 2 জিবি ডেটা পাবে। এরসাথে প্রতিদিন মিলবে 100 করে SMS। আবার এখানে জিও থেকে জিও Unlimited কল ও জিও থেকে অন্য নেটওয়ার্কে কলের জন্য 12,000 মিনিট পাওয়া যাবে। অতিরিক্ত বেনিফিট হিসাবে জিও অ্যাপ সাবস্ক্রিপশন পাওয়া যাবে।