ঘরবন্দি মানুষের এখন কর্ম থেকে আড্ডা পুরোটাই সোশ্যাল মিডিয়া জুড়ে। সেই তালিকায় যেমন অলস থেকে কর্মপ্রিয় তেমনি সেলিব্রিটিরাও রয়েছে। ফ্যানদের কথা মাথায় রেখে সেলিব্রিটিরা পোস্ট করে যাচ্ছে একের পর এক ভিডিও। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী টিস্কা চোপড়া বানরদলের একটি ভিডিও শেয়ার করেছেন, যা জোরকদমে ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। 

ভিডিওতে দেখা যাচ্ছে, বানররা ঘরের জানালা থেকে লাফিয়ে সুইমিং পুলে সাঁতার কাটছে। টিস্কা চোপড়া এই বানরদের ভিডিও তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, "বছরের পর বছর ধরে দেখছে এবং অপেক্ষা করছে ... সুযোগ দেখে সদ্ব্যবহার করল।" এই ভিডিও-র জন্য মজাদার হ্যাশট্যাগও ব্যবহার করেছেন তিনি, যার নাম পুল পার্টি। বানরদের দলটির মজা দেখে ভক্তরাও এ নিয়ে প্রচুর প্রতিক্রিয়া দিয়েছেন।

#PoolParty .. must've been watching and waiting for years .. saw the opportunity and jumped right in .. #monkeyingaround #everymonkeyhasitsday 🎥 courtesy @namshenoy3

21.7k Likes, 609 Comments - Tisca Chopra (@tiscaofficial) on Instagram: "#PoolParty .. must've been watching and waiting for years .. saw the opportunity and jumped right..."