যেন ছোটো রানী মুখার্জি! নাচের তালে নেট দুনিয়া মাতালেন ছোট্ট মেয়ে

Viral video


অনলাইনে প্রচারিত একটি হৃদয়গ্রাহী ভিডিও 2001 সালের নায়ক চলচ্চিত্রের জনপ্রিয় বলিউড গান "রুকি সুখি রোটি"-এ একটি অল্পবয়সী মেয়ের নাচ ভাইরাল হয়েছে। @adorable_aanyaa দ্বারা ইনস্টাগ্রামে পোস্ট করা ক্লিপটি দ্রুত ভাইরাল হয়েছে, সর্বত্র নেটিজেনদের মন জয় করেছে।

ভিডিওতে, একটি ছোট্ট মেয়ে, একটি সুন্দর পোশাক পরিহিত, উত্সাহের সাথে উত্সাহী সুরে নাচ করছে৷ তার উদাসীন পারফরম্যান্স এবং নৃত্যের স্বাভাবিক ফ্লেয়ার সাক্ষ্য দেওয়ার জন্য একটি পরম আনন্দ, দর্শকদের তাদের মুখে অনস্বীকার্য হাসি রেখে যায়।

অলকা ইয়াগনিক এবং শঙ্কর মহাদেবনের আইকনিক কন্ঠ সমন্বিত "রুকি সুখি রোটি" গানটি দুই দশক আগে চলচ্চিত্রটির মুক্তির পর থেকে ভক্তদের প্রিয় হয়ে উঠেছে। এর আকর্ষণীয় ছন্দ এবং প্রাণবন্ত শক্তি এটিকে সামাজিক মিডিয়া প্ল্যাটফর্মে নাচের চ্যালেঞ্জ এবং ভাইরাল ভিডিওগুলির জন্য একটি জনপ্রিয় পছন্দ করে তুলেছে।


সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা ছোট্ট মেয়েটির প্রতিভা এবং জীবনের জন্য উদ্যমের জন্য ভালবাসা এবং প্রশংসার সাথে মন্তব্য বিভাগ ভরিয়ে দিয়েছে। "এখন পর্যন্ত সেরা নাচ," একজন ব্যবহারকারী লিখেছেন, অন্য একজন লিখেছেন, "এটা চালিয়ে যান।" একজনের মন্তব্য, "ছোট রানী মুখার্জি।" ভিডিওটি "এত সুন্দর" এবং "আশ্চর্যজনক পারফরম্যান্স লিটল কুইন" সহ অনেক প্রিয় প্রতিক্রিয়া পেয়েছে।