বলিউডে অভিষেক নাইট তারকা রাসেলের

Russell


বলিউডে অভিষেক কলকাতা নাইট রাইডার্সের খেলোয়াড় আন্দ্রে রাসেলের। নাইট নায়ককে পাওয়া গেল 'লড়কি টু কামাল কি' গানের মিউজিক ভিডিয়োতে।চলছে আইপিএল ২০২৪-র লিগ পর্বের ম্যাচ । এর মাঝেই নেচে গেয়ে ফাটিয়ে দিয়েছেন নাইট নায়ক রাসেল। পলাশ মুচ্ছলের ২ মিনিট ৫৮ সেকেন্ডের ভিডিওতে অভিনয়ে দেখা গেল নাইট তারকাকে। পলাশ মুচ্ছল লিখেছেন, কম্পোজ করেছেন ও গেয়েছেন।

রাসেলের সঙ্গে মাখোমাখো ভাবে ধরা দিয়েছেন 'বালিকাবধূ' খ্যাত অভিনেত্রী অভিকা গর। এর আগে ওয়েস্ট ইন্ডিজের আরেক কিংবদন্তি ক্রিস গেইলকেও দেখা গিয়েছিল ভারতে অভিনয় করতে। এবার তার পদাঙ্ক অনুসরণ করলেন রাসেল। রাসেল ২০১৪ সালে একজন রেকর্ডিং শিল্পী 'ড্রে রাস' হিসাবেও নতুন ইনিংস শুরু করেছিলেন। তিনি নভেম্বর মাসে দুটি সিঙ্গল এনেছিলেন। তার মধ্যে একটি বিনি ম্যানের সঙ্গে।




রাসেল ২০১৬ সালে আমেরিকান মডেল জেসিম লোরাকে বিয়ে করেছেন এবং একটি কন্যা সন্তানও রয়েছে তাঁদের। এখনও পর্যন্ত একটি টেস্ট, ৫৬ টি ওয়ানডে এবং ৭৫ টি টি-টোয়েন্টিতে প্রতিনিধিত্ব করেছেন জাতীয় দলের হয়ে। চলতি আইপিএলে দারুণ ফর্মে আছেন রাসেল। রবীন্দ্র জাদেজার পর রাসেলই আইপিএলের দ্বিতীয় ক্রিকেটার যিনি ২০০০ রানের পাশাপাশি ১০০ উইকেট নিয়েছেন।