ভাইরাল দিশা পাটানির হট ছবি, ঝড় তুললো যুবা হৃদয়ে

Disha Patani


দিশা পাটানি তার নিখুঁত সেন্স অফ স্টাইল দিয়ে মোহিত করে চলেছেন। অভিনেত্রী প্রতিদিন তার ফ্যাশন বহুমুখিতা প্রদর্শন করে, ট্রেন্ডি জিম পরিধান থেকে শুরু করে ব্যাগি প্যান্টের সাথে যুক্ত নৈমিত্তিক ট্যাঙ্ক টপ যা তার কমনীয়তা এবং কার্ভগুলিকে হাইলাইট করে। সম্প্রতি, 'যোধা' তারকা তার ভক্তদের এক ঝলমলে ছবি দিয়ে স্তব্ধ করে দিয়েছেন, তাদের একেবারে শ্বাসরুদ্ধ করে রেখেছেন।

ভাইরাল দিশা পাটানির হট ছবি, ঝড় তুললেও যুবা হৃদয়ে




অভিনেত্রী যিনি নাগ অশ্বিনের ম্যাগনাম ওপাস কল্কি 2898 ফিচার করতে প্রস্তুত, সম্প্রতি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন, যেখানে তিনি তার সাম্প্রতিক ফটোশুটের ছবিগুলি শেয়ার করেছেন। 

Disha Patani



একটি অত্যাশ্চর্য কমলা রঙের কাঁচুলি পোষাক, ফুলের প্যাটার্ন এবং একটি নিমজ্জিত নেকলিন দিয়ে অলঙ্কৃত, দিশা ক্যামেরার জন্য মার্জিতভাবে পোজ দিয়েছেন, প্রধান ফ্যাশন লক্ষ্যগুলি পূরণ করেছেন।

Disha Patani



দিশা প্রায়ই সৈকত এবং পুলের ধারে বিশ্রাম নেওয়ার জন্য তার পছন্দ প্রকাশ করেছেন। তার ছুটির ছবিগুলি যথেষ্ট উন্মাদনা তৈরি করে, ভক্তরা তার ফিটনেসের প্রশংসা করে। 
Disha Patani



তার সোশ্যাল মিডিয়াতে, তিনি নিয়মিত তার ওজন-প্রশিক্ষণ, কিকবক্সিং এবং HIIT ওয়ার্কআউটে জড়িত থাকার ভিডিওগুলি শেয়ার করেন৷ একটি ব্যস্ত সময়সূচী থাকা সত্ত্বেও, তিনি নিশ্চিত করেন যে তার ওয়ার্কআউটগুলি মিস করবেন না, এমনকি ফিল্ম সেটেও।