জলপাইগুড়ি কালবৈশাখী দাপটে দুই জনের মৃত্যু এবং আহত ৫০ এর উপরে

কালবৈশাখী



ভয়ঙ্কর ঝড়ে লন্ডভন্ড‌ পরিস্থিতি তৈরি হল জলপাইগুড়িতে মৃত্যু সংখ্যা দুই আহত প্রায় ৬০ জনের উপরে। কালবৈশাখী ঝড় বৃষ্টির তাণ্ডবে গাছ‌ পড়ে‌ দুইজনের মৃত্যু ঘটেছে‌ জলপাইগুড়িতে শহরের ৩ নম্বর ওয়ার্ড এলাকায়। এছাড়া ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে জলপাইগুড়ি শহর সংলগ্ন পাহাড়পুর গ্রাম‌ পঞ্চায়েতের পাতকাটা ও ডেঙ্গুয়াঝাড় চা-বাগান এলাকায় মনাগুড়ি বিভিন্ন এলাকায় সহ ধূপগুড়িতে ।



ঝড়ের তান্ডবে বেশ কয়েকটি বড় গাছ ভেঙে পড়ায় অনেক ক্ষয়ক্ষতি হয়েছে। জলপাইগুড়ি শহরের সেনপাড়া এলাকায় বিশালাকার গাছ ভেঙে পড়ায় এক ব্যক্তির‌ মৃত্যু হয়েছে অনন্যদইকএ গোসলা মোরে একই কাহিনী । রবিবার বিকেলে আচমকাই ভয়ঙ্কর কালবৈশাখী ঝড় বৃষ্টি শুরু হয়। ঝড়ের সময় একটি বিশাল আকৃতির গাছের নিচে আশ্রয় নিয়েছিলেন এক‌ ব্যক্তি‌। ওইসময় আচমকাই ভেঙে পড়ে গাছটি‌।



গাছের নিচে চাপা পড়ে সঙ্গে সঙ্গে মৃত্যু হয় ওই ব্যক্তির। জলপাইগুড়ির গোশালা মোড়‌ থেকে শুরু করে ঝড়ের তান্ডবে লন্ডভন্ড‌ হয়েছে ঘরের মধ্যে বসেছিল তার উপরে কাজ করে যায় মৃত্যু হয় এবং ‌ডেঙ্গুয়াঝার চা-বাগান‌ এলাকা‌ বিভিন্ন এলাকার বাড়িঘর উড়ে চলে গিয়েছে, আশ্রয়হীন বহু বাড়ি। আহতদের আজ হসপিটালে দেখতে যায় তৃণমূল ও বিজেপির প্রার্থীরা।এবং তাদের পাশে থাকার আশ্বাস দেন।

এদিকে  জলপাইগুড়িতে ঝরে দুর্গতদের পাশে থাকার জন্য আজ রাতেই জলপাইগুড়িতে ঢুকছেন মুখ্যমন্ত্রী।