ইটভাটার কাছে সাত সকালে এক মহিলার মৃতদেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য 

Woman deadbody rescue


বীরভূম:-

রবিবার মল্লারপুর থানার খরাসিনপুর গ্রামে ইটভাটার কাছে সাত সকালে এক মহিলার মৃতদেহ উদ্ধার করে মল্লারপুর থানার পুলিশ। তারপরেই শুরু হয় তৃণমূল নেতাকর্মীদের বিক্ষোভ। প্রতিবাদে পথে নামেন ময়ূরেশ্বর ১ নং ব্লক তৃণমূলের নেতাকর্মীরা। আজ সকাল ১১ টা নাগাদ রানীগঞ্জ মোরগ্রাম ১৪ নম্বর জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূল কর্মীরা। মল্লারপুর বাহিনা মোড়ে তৃণমূলের দলীয় পতাকা নিয়ে পথে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন। তৃণমূল কর্মীদের দাবি মৃত্যু মহিলাটি তৃণমূল কর্মী ছিলেন। তাকে ধর্ষণ করে নিশংসভাবে খুন করা হয়েছে।



বিজেপিরা চক্রান্ত করে এই খুন করেছে বলে দাবি করেন তৃণমূল কর্মীরা। আরো বলেন যারা এই খুনের সাথে যুক্ত তারা রাত্রিবেলায় দুষ্কৃতি,আর দিনের বেলায় বিজেপির ঝান্ডা নিয়ে ঘুরে বেড়াচ্ছে বেপরোয়া ভাবে এই দুষ্কৃতীরা।মৃত মহিলাটির বাড়ি ময়ূরেশ্বর ১ নম্বর ব্লকের দক্ষিণগ্রামের জেলে পাড়ায়, নাম কল্যাণী ধীবর। তিনি মাছ ব্যবসার সাথে যুক্ত ছিলেন । 



পরিবার সূত্রে জানা যায় গতকাল রাত্রি থেকে নিখোঁজ ছিলেন কল্যাণী ধীবর। অনেক খোঁজাখুঁজির পরেও কোন খবর মেলেনি। তার পরেই আজ সাত সকালে মল্লারপুর থানার পক্ষ থেকে খবর পেয়ে খরাসিনপুর ইটভাটার পাশে থেকে মৃত মহিলাটির দেহ উদ্ধার করে রামপুরহাট মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। একদিকে যেমন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালো তৃণমূল কর্মী সমর্থকরা, পাশাপাশি দক্ষিণগ্রাম মোরেও টায়ার জ্বালিয়ে বেশ কিছুক্ষণের জন্য পথ অবরোধ করে বিক্ষোভ দেখালো মৃত মহিলার পরিবারের লোকজন শহ দক্ষিণগ্রামবাসী।