স্নাতক যোগ্যতায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থায় নিয়োগ, জানুন বিস্তারিত

স্নাতক যোগ্যতায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থায় নিয়োগ, জানুন বিস্তারিত 

IB ACIO II


স্বরাষ্ট্র মন্ত্রণালয় MHA ইন্টেলিজেন্স ব্যুরো আইবি একটি সহকারী কেন্দ্রীয় গোয়েন্দা অফিসার গ্রেড II / এক্সিকিউটিভ পরীক্ষার পোস্ট বিজ্ঞপ্তি 2023 জারি করেছে। এই আইবি ACIO II / এক্সিকিউটিভ 2023 শূন্যপদ নিয়োগ 2023-এ আগ্রহী যে কোনও প্রার্থী 25 নভেম্বর 2023 থেকে 15 ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারেন। বিশদ বিবরণের জন্য , বেতন স্কেল, বয়সসীমা, নির্বাচন পদ্ধতি, চাকরির তথ্য এবং অন্যান্য সমস্ত তথ্য, বিজ্ঞাপনটি পড়ুন এবং তারপরে আবেদন করুন।



MHA Intelligence Bureau IB Assistant Central Intelligence Officer Grade II / Executive Recruitment 2023 পদে আবেদন গ্রহন শুরু হয়েছে গত ২৫শে নভেম্বর ২০২৩ যা চলবে ১৫ই ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। সাধারন, ওবিসি, ইডব্লিউএস প্রার্থীদের ৫৫০ টাকা ও এসসি, এসটি ও মেয়েদের জন্য ৪৫০ টাকা আবেদন ফি দিতে হবে। বয়সসীমা হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে।



IB ACIO II / Executive পদে মোট শূন্যপদ ৯৯৫। স্নাতক যোগ্যতায় করা যাবে আবেদন। IB ACIO II এবং এক্সিকিউটিভ বিজ্ঞপ্তি 2023-এ নিয়োগের আবেদনপত্র আবেদন করার আগে বিজ্ঞপ্তিটি পড়ুন। অনুগ্রহ করে সমস্ত নথি পরীক্ষা করুন এবং সংগ্রহ করুন - যোগ্যতা, আইডি প্রুফ, ঠিকানার বিশদ, মৌলিক বিবরণ। অনুগ্রহ করে রেডি স্ক্যান নথি ভর্তি প্রবেশপত্র সম্পর্কিত - ছবি, সাইন, আইডি প্রুফ, ইত্যাদি। আবেদনপত্র জমা দেওয়ার আগে প্রিভিউ এবং সমস্ত কলাম সাবধানে চেক করতে হবে। চূড়ান্ত জমা দেওয়া ফর্মের একটি প্রিন্ট আউট নিন।

Post a Comment

thanks