স্নাতক যোগ্যতায় কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থায় নিয়োগ, জানুন বিস্তারিত 

IB ACIO II


স্বরাষ্ট্র মন্ত্রণালয় MHA ইন্টেলিজেন্স ব্যুরো আইবি একটি সহকারী কেন্দ্রীয় গোয়েন্দা অফিসার গ্রেড II / এক্সিকিউটিভ পরীক্ষার পোস্ট বিজ্ঞপ্তি 2023 জারি করেছে। এই আইবি ACIO II / এক্সিকিউটিভ 2023 শূন্যপদ নিয়োগ 2023-এ আগ্রহী যে কোনও প্রার্থী 25 নভেম্বর 2023 থেকে 15 ডিসেম্বর পর্যন্ত অনলাইনে আবেদন করতে পারেন। বিশদ বিবরণের জন্য , বেতন স্কেল, বয়সসীমা, নির্বাচন পদ্ধতি, চাকরির তথ্য এবং অন্যান্য সমস্ত তথ্য, বিজ্ঞাপনটি পড়ুন এবং তারপরে আবেদন করুন।



MHA Intelligence Bureau IB Assistant Central Intelligence Officer Grade II / Executive Recruitment 2023 পদে আবেদন গ্রহন শুরু হয়েছে গত ২৫শে নভেম্বর ২০২৩ যা চলবে ১৫ই ডিসেম্বর ২০২৩ পর্যন্ত। সাধারন, ওবিসি, ইডব্লিউএস প্রার্থীদের ৫৫০ টাকা ও এসসি, এসটি ও মেয়েদের জন্য ৪৫০ টাকা আবেদন ফি দিতে হবে। বয়সসীমা হতে হবে ১৮-২৭ বছরের মধ্যে।



IB ACIO II / Executive পদে মোট শূন্যপদ ৯৯৫। স্নাতক যোগ্যতায় করা যাবে আবেদন। IB ACIO II এবং এক্সিকিউটিভ বিজ্ঞপ্তি 2023-এ নিয়োগের আবেদনপত্র আবেদন করার আগে বিজ্ঞপ্তিটি পড়ুন। অনুগ্রহ করে সমস্ত নথি পরীক্ষা করুন এবং সংগ্রহ করুন - যোগ্যতা, আইডি প্রুফ, ঠিকানার বিশদ, মৌলিক বিবরণ। অনুগ্রহ করে রেডি স্ক্যান নথি ভর্তি প্রবেশপত্র সম্পর্কিত - ছবি, সাইন, আইডি প্রুফ, ইত্যাদি। আবেদনপত্র জমা দেওয়ার আগে প্রিভিউ এবং সমস্ত কলাম সাবধানে চেক করতে হবে। চূড়ান্ত জমা দেওয়া ফর্মের একটি প্রিন্ট আউট নিন।