দুপুর ঠাকুরপোদের মনে কাঁপন ধরিয়েছে ঝুমা বৌদি, জানেন কে এই বাঙালি নায়িকা ? 



Monalisa Sexy Photo
photo credit: monalisa fb


বিগ বস -২-তে অংশ নেওয়ার পর থেকে বাঙালি কন্যা মোনালিসা খুব পরিচিত একটি মুখ। তবে আরও বেশি পরিচিতি আসে SVF-র 'দুপুর ঠাকুরপো' ২ তে 'ঝুমা বৌদি'র অভিনয়ের পর। মোনালিসার (Monalisa Sexy Photo) আসল নাম অন্তরা বিশ্বাস।

Monalisa Sexy Photo
photo credit: monalisa fb


প্রধানত ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় শিল্পী তবে তিনি, বাংলা, ওড়িয়া, কন্নড়, তেলেগু ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি আজ পর্যন্ত ১০০টির বেশি ভোজপুরি চলচ্চিত্রে অভিনয় করেছেন। তিনি বিগ বসের দশম এপিসোডে একজন প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছিলেন।


এই বিগবসের মঞ্চেই প্রেমিক ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিং রাজপুত কে বিয়ে করেছিলেন। অন্তরা বিশ্বাসের জন্ম দক্ষ‌িণ কলকাতার এক বাঙালি পরিবারে। এরপর তিনি জুলিয়েন স্কুলে পড়াশুনো করেন। তিনি আশুতোষ কলেজ থেকে স্নাতক হন।

Monalisa Sexy Photo
photo credit: monalisa fb


স্যোসাল মিডিয়াতে বেশ সক্রিয়া ঝুমা বৌদি, নিত্য নতুন ফটো ভিডিওতে (Monalisa Sexy Photo) মাতিয়ে রেখেছেন তাঁর 'দুপুর ঠাকুরপো দের।' নিত্যদিনের মতন আজও কিছু ছবি (Monalisa Sexy Photo) পোস্ট করেছেন স্যোসাল মিডিয়া। স্পষ্ট বক্ষ বিভাজিকায় নায়িকার উদ্যাম যৌবন যেন বাঁধ ভেঙ্গেছে। এখনো নিজের সেক্সি লুককে এভাবে ধরে রাখা একটা চ্যালেঞ্জিং বিষয়। 

Monalisa Sexy Photo
photo credit: monalisa fb

ঝুমা বৌদি ওরফে মোনালিসার (Monalisa Sexy Photo) এই ধরনের ছবি পোস্ট প্রথম নয়। মাঝে মাঝে বোল্ড লুকে ভক্তদের সামনে আসেন। কখনো শাড়ি তো কখনো বিকিনিতে। যে পোশাকেও সামনে আসুক, মোনালিসার রূপের যাদুতে কুপোকাত হয়ে পড়েন তার ভক্তরা।