হোটেলে চলছিল অশ্লীলতা ! মধ্যরাতে পুলিশের অভিযান, দুই মেয়েসহ ১৫ জন গ্রেফতার


Hotel Grand Valley located
photo credit: jagran 



গাজিয়াবাদের বসুন্ধরার সেক্টর-১-এ অবস্থিত হোটেল গ্র্যান্ড ভ্যালিতে ক্যাসিনো চালিয়ে জুয়া খেলার কথা প্রকাশ্যে এসেছে। রাত ১২টার দিকে তৃতীয় তলায় চলমান ক্যাসিনোতে অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করে পুলিশ। এর মধ্যে হোটেল মালিক বিশাল ওরফে মনু তেওয়াটিয়া এবং দুই মহিলা কর্মচারী রয়েছে, সাথে 12 জন জুয়া খেলায় ধরা পড়েছে।

(ads1)

মালিকের বিরুদ্ধে জুয়া খেলার আয়োজন এবং কর্মচারীদের চিপস (মুদ্রা) বিতরণ করে এই অপরাধে সহায়তা করার অভিযোগ রয়েছে। বৃহস্পতিবার বিকেলে ১৫ আসামিকে আদালতে হাজির করা হয়।

পুলিশ সোশ্যাল মিডিয়া থেকে ক্যাসিনো সম্পর্কে তথ্য পেয়েছে বলে পুলিশ সূত্রে জানাগিয়েছে। বসুন্ধরার সেক্টর-৫-এর মোহন মিকিন্স সোসাইটির বাসিন্দা বিশাল তেওয়াটিয়া হোয়াটসঅ্যাপের মাধ্যমে ক্যাসিনোতে জুয়া খেলার আয়োজন সম্পর্কে তথ্য দিয়েছিলেন। তা দেখে পুলিশ জাল ফেলে।

(ads2)

এসিপি ইন্দিরাপুরম স্বাধীন কুমার সিং জানান, বড় হলরুমে গানের মধ্যে জুয়ার আসর চলছিল। পুলিশকে দেখে জুয়া খেলার লোকজন হোটেলের কক্ষে লুকিয়ে পড়ে। পুলিশ তাদের অনুসরণ করে এবং রুম থেকেই তাদের ধরে ফেলে। ক্যাসিনো থেকে ৮৮ হাজার টাকা, ২০টি কার্ড, ৯২৪টি কয়েন ও ১৫টি স্ট্যান্ড ও ২১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।