CLEAN & CLEAR®-এর নতুন এবং উন্নত Foaming Facewash দিয়ে পরিষ্কার এবং হাইড্রেটেড ত্বকের অভিজ্ঞতা লাভ করুন

Foaming Facewash


মুম্বাই, 26 জুন 2023: CLEAN & CLEAR®, ভারতের সেরা কিশোরীদের জন্য প্রস্তুত স্কিনকেয়ার ব্র্যান্ডগুলির মধ্যে একটি, কিশোরীদের মুখের ব্রণ এবং তৈলাক্ত ত্বকের সমস্যাগুলি সমাধান করতে সহায়তা করার জন্য তার নতুন এবং উন্নত CLEAN & CLEAR® Foaming Facewash উপস্থাপন করেছে। শক্তিশালী নতুন ফর্মুলেশনটি 50% ব্রণর বিরুদ্ধে লড়াই করার উপাদান[1] দিয়ে উন্নত করা হয়েছে এবং এটি মাত্র 1 সপ্তাহের মধ্যে ব্রণ কমাতে ক্লিনিক্যালি প্রমাণিত হয়েছে। [2]



সালফেট এবং প্যারাবেন মুক্ত আরও উন্নত CLEAN & CLEAR® Foaming Facewash 99% ময়লা, তেল এবং ব্রণ সৃষ্টিকারী ব্যাকটেরিয়া দূর করে ত্বক পরিষ্কার করে। হাইড্রেট করার উপাদান দিয়ে তৈরি, ফেসওয়াশটি ত্বকের 99% প্রাকৃতিক আর্দ্রতা রক্ষা করতে 4X বেশী হাইড্রেশন [3]প্রদান করে, পাশাপাশি প্রতিবার ব্যবহারের পরে উজ্জ্বল এবং সতেজ ত্বক প্রদান করে।



কিশোরীদের ত্বকের শুষ্কতা এবং তাদের দৈনন্দিন ত্বকের যত্নের রুটিনে সালফেট এবং প্যারাবেনের উপস্থিতি সম্পর্কে সবথেকে বেশী উদ্বেগের সমাধান করার জন্য CLEAN & CLEAR® Foaming Facewash-এর বিশেষভাবে উন্নত ফর্মুলেশনটি ডিজাইন করা হয়েছে। উন্নততর প্রোডাক্টটি উপস্থাপন করার সঙ্গে সঙ্গে, গ্রাহকরা এক সপ্তাহের মধ্যে ব্রণ কমানোর আরও কার্যকরী পরিষ্কারের পাশাপাশি ত্বকের প্রাপ্য কোমলতার ক্ষেত্রে আপস না করে ব্রণগুলির ফিরে আসা থেকে বিরত রাখে।



উপস্থাপনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, Kenvue-এর মার্কেটিং ও বিজনেস ইউনিটের হেড, ভাইস প্রেসিডেন্ট মনোজ গ্যাডগিল বলেন, “আমাদের প্রোডাক্টের শ্রেষ্ঠত্ব এবং কার্যকারিতার কারণে সারা দেশ জুড়ে লক্ষ লক্ষ মেয়েদের জন্য বিগত বছরগুলিতে, CLEAN & CLEAR® একটি বিশ্বস্ত এবং সেরা স্কিনকেয়ার ব্র্যান্ড হিসাবে প্রতিষ্ঠিত হয়েছে। কিশোরী মেয়েদের অনুপ্রাণিত করার জন্য তাদের ব্রণ সম্পর্কে অভ্যন্তরীণ সমস্যাগুলি কাটিয়ে উঠতে এবং তাদের আত্মবিশ্বাস বাড়াতে ব্র্যান্ডটি সবসময় সচেষ্ট থাকে। একেবারে নতুন চেহারায় CLEAN & CLEAR® Foaming Facewash একটি উন্নত এবং আরও শক্তিশালী সমাধান প্রদান করে আমাদের প্রতিশ্রুতিকে আরও এগিয়ে নিয়ে যায় যাতে অল্পবয়সী মেয়েদের কার্যকরীভাবে ব্রণ এবং অন্যান্য ব্রণ-সম্পর্কিত সমস্যাগুলির বিরুদ্ধে লড়াই করতে সহায়তা করে এবং তাদের ত্বককে হাইড্রেটেড রেখে আরও ভাল ফলাফল দেয়।”



About CLEAN & CLEAR®:

At CLEAN & CLEAR® India, we understand the importance of skin confidence - that when your skin is at its best, you are at your best. That’s why we have designed a complete range of skincare solutions that are oil-free, gentle on your face and loved by millions of young girls around the world who are all unique in their own way. So, wash away your inhibitions and take on the day with clear skin!