Breaking : অভিষেককে জেরা করতে পারবে CBI-ED, সাথে ৫০ লক্ষ টাকা জরিমানা অভিষেক-কুন্তলের

Breaking : অভিষেককে জেরা করতে পারবে CBI-ED, সাথে ৫০ লক্ষ টাকা জরিমানা অভিষেক-কুন্তলের 




Breaking : অভিষেককে CBI জিজ্ঞাসাবাদে আর নেই কোন বাঁধা, সাথে ৫০ লক্ষ টাকা জরিমানা অভিষেক-কুন্তলের , কলকাতা হাই কোর্টের বিচারপতির নির্দেশ




বেঞ্চ বদলেও রায় বদলালো না, সাথে ৫০ লক্ষ টাকার জরিমানা অভিষেক-কুন্তলের , আজ অমৃতা সিনহার বেঞ্চে এমনি নির্দেশ।






শুধু ইডি এবং সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ নয়, অভিষেক বন্দ্যোপাধ্যায়কে মোটা টাকা জরিমানা দেওয়ার নির্দেশ দিল কলকাতা হাই কোর্ট। বহিষ্কৃত তৃণমূল নেতা কুন্তল ঘোষের চিঠি সংক্রান্ত মামলায় বৃহস্পতিবার রায়দান ছিল হাই কোর্টে। বিচারপতি অমৃতা সিন্‌হা জানান, অভিষেক (Abhishek Banerjee) এবং কুন্তল দু’জনকে ৫০ লক্ষ টাকা জরিমানা দিতে হবে।


নিয়োগ মামলায় অভিষেকের (Abhishek Banerjee) নাম নেওয়ার জন্য তাঁকে চাপ দেওয়া হচ্ছে বলে অভিযোগ করেছিলেন কুন্তল। এ ব্যাপারে তাঁকে শারীরিক নিগ্রহ করা হচ্ছে বলে জানিয়ে থানায় চিঠিও লিখেছিলেন তিনি। সেই মামলা সুপ্রিম কোর্টে যায়। তার পর আবার হাই কোর্টে ফিরে আসে। বদলায় বিচারপতির এজলাস। বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের থেকে মামলাটি নিয়ে দেওয়া হয় বিচারপতি অমৃতা সিন্‌হাকে।


বৃহস্পতিবার সেই মামলারই রায়দান ছিল। বিচারপতি সিন্‌হা এই মামলায় বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশকে বজায় রাখার পাশাপাশি অভিষেক (Abhishek Banerjee) এবং কুন্তল দু’জনকেই আদালতের সময় নষ্ট করবার জন্য মাথাপিছু ২৫ লক্ষ টাকা করে জরিমানা দেওয়ার নির্দেশ দিয়েছেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ