ফ্যাবইন্ডিয়া নিয়ে এসেছে The Big Summer



Fabindia brings on “The Big Summer




আপনার জন্য এই গ্রীষ্মের মরসুম অন্যরকম হতে চলেছে। আপনার জন্য ফ্যাবইন্ডিয়া সব কিছু নিয়ে এসেছে "দ্য বিগ সামার" এর আওতায়। এটা এমন একটা উৎসব, যেখানে ফ্যাশন মেশে ঐতিহ্যের সঙ্গে এবং কোয়ালিটি মেশে সাশ্রয়ের সঙ্গে । এই অফার ফ্যাবইন্ডিয়ার ৩৫০+ স্টোরে এবং অনলাইনে ও পাওয়া যাচ্ছে। তাহলে চলুন, গ্রীষ্মের এই অনুভূতি ভাগ করে নেওয়া যাক ফ্যাবইন্ডিয়ার সঙ্গে।



অফিস হোক বা উৎসব, অনুষ্ঠান বাড়ি হোক বা ঘুরতে যাওয়ার পোশাকের রয়েছে সমস্ত ডিসাইন এবং কালেকশন যা গুনে শেষ করা যাবে না, সঙ্গে রয়েছে দুর্দান্ত ডিল্স । "দ্যা বিগ সামার" যে শুধুমাত্র পোশাকের সম্ভার তা নয়, সঙ্গে আছে হস্তশিল্পের কারিগরি করা ঘর সাজাবার সমস্ত জিনিস, আর রয়েছে টক্সিন ফ্রি ও ন্যাচারাল বায়ো-একটিভ যুক্ত পার্সোনাল কেয়ার আইটেমের সম্ভার। 




খুঁজে নিন সূক্ষ্ণ কাজ করা ডিসাইনার কুর্তি, শাড়ি, শার্ট, প্যান্ট এবং আরো অনেক কিছু। সম্পূর্ণ গেট-আপ এর জন্য সঙ্গে নিন ট্রেন্ডি একসেসরিজ, যেমন ভারতীয় ঘরানার সুক্ষ ডিসাইন এর জুয়েলারি, ব্যাগ ও জুতো। আরো পাওয়া যাচ্ছে ঘর সাজাবার সমস্ত আইটেম, সফ্ট লিনেন, আধুনিক মানানসই ডেকোরেটিভ আইটেমস ও পছন্দের মজবুত আসবাবপত্র আর সর্বোপরি রয়েছে কিচেন সাজিয়ে তোলার মনকাড়া জিনিসপত্র। মনে রাখবেন, এই আনন্দের মরশুম এ কিন্তু বেশি কিনলে বেশি সাশ্রয়।

Fabindia brings on “The Big Summer

"দ্য বিগ সামার" উপলক্ষে মিস্টার অজয় কাপুর (প্রেসিডেন্ট, সেলস, ফ্যাবইন্ডিয়া) বলেছেন, "ফ্যাবইন্ডিয়ার ক্রেতা ও পৃষ্ঠপোষকদের জন্য গ্রীষ্ণকাল সবচেয়ে পছন্দের সময়, তাঁদের ওয়াড্রোব ভোরে ওঠে ফ্যাবইন্ডিয়ার সম্ভারে, তা সে দৈনন্দিন জামাকাপড় হোক বা ঘুরতে যাওয়ার কালেকশন ই হোক না কেন। আমরা চেয়েছি ফ্যাবইন্ডিয়ার অভিজ্ঞতা ও অনুভূতি দিয়ে এই ২০২৩ এর গ্রীষ্ণকালকে আনন্দের উৎসব ও উদ্দীপনায় ভোরে তুলতে। ফ্যাবইন্ডিয়া তার সমস্ত ক্রেতাদের জন্য নিয়ে এসেছে এই অবিশাস্য সুযোগ যেখানে পাওয়া যাবে পোশাক থেকে শুরু করে আসবাবপত্র, প্রাত্যহিক বিউটি এসেন্সিয়ালস থেকে শুরু করে ঘর সাজাবার আইটেমস যা নজরকাড়া সৌন্দর্যের প্রতীক। এর সঙ্গে পাওয়া যাচ্ছে অপ্রত্যাশিত অফার যা অবশ্যই আমাদের ক্রেতাদের মুখে হাসি ফোটাবে ”



আপনারা এখানে যে সমস্ত জিনিস দেখতে পাবেন তার প্রত্যেকটা ম্যাটেরিয়ালস খুব সচেতন ভাবে সিলেকশন এবং সংগ্রহ করে তাকে রূপান্তর করেছেন সারা ভারতবর্ষে ছড়িয়ে থাকা অসঙ্খ কুটিরশিল্পের কারিগরেরা আর সেই কারণ এ ফ্যাবইন্ডিয়া ঘরে ঘরে তার অতুলনীয় হস্তশিপের কারিগরি ও আধুনিক টেকসই সামগ্রীর জন্য পরিচিত। ফ্যাবইন্ডিয়া এর প্রত্যেকটি জিনিস আমাদের দেশের সমৃদ্ধ ঐতিহ্যের ছাপ বহন করে। কনসিউমার এর প্রতি ফ্যাবইন্ডিয়া প্রতিশ্রুতিবদ্ধ আর তাই তার সামাজিক দায়বদ্ধতা ও গুণমান সেটারই প্রতিফলন। আর তাই এই সমস্ত যত্নের এবং অতিহ্যবাহী হস্তশিল্পের কালেকশন হয়ে উঠবে আপনার সংগ্রহের অন্যতম সংযোজন।



তাহলে আর দেরি কেন, আজকেই প্ল্যান করে ফেলুন আপনার পছন্দের জিনিস কিনে নিতে কারণ এই ফ্যাবইন্ডিয়া "দ্য বিগ সামার " উৎসব একদম হাতছাড়া করা যাবে না। এটাই সময়, ফ্যাবইন্ডিয়া এর সঙ্গে হাতমিলিয়ে এই গ্রীষ্মের মরশুম উপভোগ ও উদযাপন করার।



ফ্যাবইন্ডিয়ার এই "দ্য বিগ সামার" কলকাতার নিম্ললিখিত স্টোরগুলিতে উপলব্ধ: Hindusthan Park, Southcity Mall, Topsia, Loudon Street, New Alipore, CA38 Saltlake, CC1 Mall, CC2 Mall, Metropolis Mall, Forum Courtyard Mall, Bansdroni, Acropolis Mall, Kankurgachi, Manisquare Mall ও Avani Riverside Mall.