Monalisa বৌদির হট ছবিতে কুপোকাত নেটিজেন


Monalisa


ভোজপুরি হাসিনা মোনালিসা সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন। ক্রপ টপে তার সেক্সি লুক দেখে মত্ত নেটিজেন। নেটিজেনরা মোনালিসার সাহসী এবং সুন্দর চেহারা (Monalisa Bold Pics) নিয়ে পাগল হচ্ছে, হাসিনার স্টাইল বরাবরের মতো সাহসী ছিল।


Monalisa

মোনালিসার সর্বশেষ ছবি (Monalisa Latest Photos) সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা তৈরি করেছে। মোনালিসা বোল্ড ছবিগুলিকে রেড লাকারের ক্রপ টপ এবং সাদা রঙের ডেনিম শর্টে ক্যামেরার জন্য পোজ দিতে দেখা যায়।


Monalisa

মোনালিসার বুকের ভাঁজ এবং অভিনেত্রীর চোখের মাসকারা সহ  মেকআপ তাকে চারগুণ সুন্দর দেখাচ্ছে। সর্বশেষ ফটোতে মোনালিসা নতুন ছবিকে তার বাড়ির বারান্দায় পোজ দিতে দেখা গেছে।

Monalisa Latest Photos




মোনালিসার সর্বশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল (Monalisa Bold Look Viral) হচ্ছে। ভাইরাল হওয়া মোনালিসার বোল্ড লুকের ছবি নিয়ে মানুষ উগ্র মন্তব্য করছেন। অভিনেত্রীর ছবি দেখে অনেক নেটিজেনদের হৃদয় হারাতে দেখা যায়।


Monalisa Latest Photos

এই মুহূর্তে তাকে খুব কমই টিভিতে দেখা যায়। ভোজপুরি সিনেমায় একবার প্রত্যাখ্যাত মোনালিসা, যিনি 100 টিরও বেশি ছবিতে কাজ করেছেন, তিনি ভোজপুরি, হিন্দি, তামিল, তেলেগু সহ অনেক ভাষা জানেন।


Monalisa Latest Photos

মোনালিসা লেটেস্ট টিভি শো বর্তমানে টিভি সিরিয়ালে তার কর্মজীবন চালিয়ে যাচ্ছেন। বর্তমানে কমেডি শো সিরিয়াল 'ফাওয়ারা চক'-এ তার স্টাইল ছড়িয়ে দিচ্ছেন মোনালিসা। সোশ্যাল মিডিয়ায় মোনালিসার একটি শক্তিশালী ফ্যান ফলোয়ার রয়েছে।