Nikki Tamboli : নিকি তাম্বোলি কালো বিকিনিতে উষ্ণতা ছড়াতে গিয়ে চরম ট্রোলডের শিকার



nikki tamboli


Nikki Tamboli : 'বিগ বস 14' খ্যাত নিকি তাম্বোলি কখনোই লাইমলাইটে থাকার সুযোগ মিস করেন না, বিশেষ করে তার ফ্যাশন গেমের জন্য। নিকি, যিনি প্রাথমিকভাবে তেলেগু এবং তামিল সিনেমায় কাজ করেন, প্রায়শই সোশ্যাল মিডিয়ায় যান এবং তার ভক্তদের সাথে তার সিজলিং, সাহসী ফটো এবং ভিডিও পোস্ট করেন। সম্প্রতি নিক্কি একটি নেকলাইন সহ একটি কালো বিকিনিতে তাপমাত্রা ছড়ায় স্যোসাল মিডিয়ায়।

nikki tamboli




তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করে নিকি লিখেছেন, "এখন কোথাও গ্রীষ্মকাল।" সোশ্যাল মিডিয়ায় ভিডিওটি সামনে আসার সাথে সাথে নেটিজেনরা মন্তব্য বক্সে চিমিং শুরু করে এবং তার পোস্টে প্রতিক্রিয়া জানাতে শুরু করে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা অভিনেত্রীকে তার শরীর ফ্লান্ট করার জন্য এবং বিকিনিতে শরীর দেখানোর জন্য নিষ্ঠুরভাবে নিন্দা করেছেন এবং তাকে প্রশ্ন করেছেন যে তিনি নিজের জন্য কাজ খুঁজে পাচ্ছেন না?




একজন ব্যবহারকারী লিখেছেন, "লাগতা হ্যায় দিদি কো কাম মিলনা ব্যান্ড হোগায়া হ্যায়, ইসিলিয়ে আব ইয়ে সব শুরু করদিয়া তাম্বোলি নে (মনে হচ্ছে তার কোন কাজ নেই তাই এই ধরনের কাজ করা শুরু করেছে)।

nikki tamboli

"শ্যাম অন ইউ পিপল... সমস্যা কস্টিউম সে নাহি হ্যায় পার জেসে খুদকো রিপ্রেজেন্ট করতে হো না আপ লগ ইউসে হ্যায় ইয়ে ভি ক্লিয়ার লার ডু।"

"ইয়ে সব দেখানে সে বলিউড ইন্ডাস্ট্রি মেন কাম না মিলেগা...উসকে লিয়ে ট্যালেন্ট হোনা চাইয়ে।"

সম্প্রতি সুকেশ চন্দ্রশেখরের সাথে জড়িত 200 কোটি টাকার মানি লন্ডারিং মামলার তদন্তকারী দিল্লি পুলিশের একটি দল তাকে তিহার জেলের ভিতরে নিয়ে যাওয়ার পর নিক্কির সাথে তার কথিত সাক্ষাতকে 'পুনরায় তৈরি' করার জন্য খবরে ছিলেন। পুলিশ বলেছে যে চন্দ্রশেখরকে কারাগারে পাঠানোর পর থেকে কারাগারটি বেআইনি কার্যকলাপের কেন্দ্রে পরিণত হয়েছিল যা তিনি জেল কর্মকর্তাদের সহায়তায় চালিয়েছিলেন।


দিল্লি পুলিশের অর্থনৈতিক অপরাধ দমন শাখার দল অভিনেত্রী নিকি তাম্বোলি এবং সোফিয়া সিংকে চলমান তদন্তের অংশ হিসাবে 'কনম্যান'-এর সাথে তাদের মিটিংগুলি "পুনরায়" করার জন্য তিহারের কেন্দ্রীয় কারাগারের এক নম্বর সেলে নিয়ে গিয়েছিল, একজন সিনিয়র পুলিশ অফিসার জানিয়েছেন।