Latest Online Bengali News Portal

Breaking

Thursday, December 01, 2022

'ধর্ষকের শাস্তি চাই' 'কোচবিহারের লজ্জা'-ফ্লেক্স নিয়ে প্রতিবাদ মিছিল বিজেপির

'ধর্ষকের শাস্তি চাই' 'কোচবিহারের লজ্জা'-ফ্লেক্স নিয়ে প্রতিবাদ মিছিল বিজেপির

কোচবিহারের লজ্জা


কোচবিহার : কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে তৃণমূলের ঘৃণ্য চক্রান্তের প্রতিবাদে এক প্রতিবাদ মিছিল করল বিজেপি। এদিনের এই বিক্ষোভ মিছিলে বিজেপির বিভিন্ন গণসংগঠন থেকে কর্মী সমর্থকরা অংশ নেয়। কোচবিহার জেলা বিজেপি কার্যালয় থেকে এই প্রতিবাদ মিছিল বের হয়ে শহর পরিক্রমা করে। এদিনের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন কোচবিহার জেলা বিজেপির সাধারণ সম্পাদক বিরাজ বোস, জেলা মহিলা মোর্চার সভানেত্রী অর্পিতা নারায়ণ, সাধারণ সম্পাদিকা দিপা চক্রবর্তী, অজয় রায় সহ অন্যান্যরা।


উল্লেখ্য, বেশ কয়েকদিন থেকেই কোচবিহার জেলার বিভিন্ন  মহকুমায় নিশীথ প্রামাণিকের বিরুদ্ধে কুরুচিকর মন্তব্যের প্রতিবাদে নানান কর্মসূচি নিচ্ছে কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেস। তার বিরুদ্ধে বিভিন্ন চুরি সংক্রান্ত মামলাগুলিকে সামনে রেখেই এই প্রতিবাদে তাদের ভাষাকে ধ্বনিত করছে ঘাসফুল নেতৃত্ব। এই সমস্ত ঘটনার পরিপ্রেক্ষিতে দাঁড়িয়ে কোচবিহার জেলায় তৃণমূল কংগ্রেস কর্মীদের আগামী পঞ্চায়েত নির্বাচনে সাবধান করে দেবার জন্যই এই প্রতিবাদ মিছিলের আয়োজন করলো কোচবিহার জেলা বিজেপি। এই সময়কালে দাঁড়িয়েও পঞ্চায়েত নির্বাচনের প্রাক মুহুর্তে রাজনৈতিক পরিস্থিতি যেন তুঙ্গে রয়েছে রাজনগর কোচবিহারে। 


আজ শহরের রাজপথে কোচবিহার জেলা তৃণমূল সভাপতি ধর্ষক,ফ্লেক্স নিয়ে প্রতিবাদ মিছিল করল বিজেপি। তৃণমূল বিজেপির কাদা ছোঁড়াছুঁড়ি নিয়ে রাজনৈতিক উত্তেজনা তুঙ্গে।

No comments:

Post a Comment