অবৈধ সম্পর্কের জেরে অস্বাভাবিক মৃত্যু মহিলার! অভিযোগ প্রেমিক ও তার ছেলের বিরুদ্ধে

অবৈধ সম্পর্কের জের অস্বাভাবিক মৃত্যু মহিলার! অভিযোগ প্রেমিক ও তার ছেলের বিরুদ্ধে

Illegal relationship murder



দিনহাটা


উওর লাউচাপরায় অবৈধ সম্পর্কের জেরে এক মহিলার অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য,অভিযোগ প্রেমিক ও তার ছেলের বিরুদ্ধে। ঘটনার বিবরনে জানা গিয়েছে সোমবার গভীর রাতে দিনহাটা দুই নম্বর ব্লকের বামনহাট এক নম্বর গ্রাম পঞ্চায়েতের উত্তর লাউচাপরায় ঘটে এই অস্বাভাবিক মৃত্যুর ঘটনা। মৃত্যু হয় সোনামনি বর্মন নামের এক মহিলার। 



স্থানীয়রা জানান ওই মহিলার সঙ্গে লাগোয়া প্রতিবেশী চানক্য বর্মনের সঙ্গে দীর্ঘদিন ধরে অবৈধ সম্পর্ক রয়েছে। এর আগেই এই নিয়ে পঞ্চায়েতে সালিশি সভাও বসে এবং মৃত ওই মহিলার স্বামী বর্তমানে ভিন রাজ্যে কাজে রয়েছে। গতকাল চানক্য বর্মন ও তার ছেলে সৌরভ বর্মন রাতে ওই মহিলাকে তাদের বাড়িতে নিয়ে গিয়ে তাকে মারধর করে এবং সেখানেই সম্ভবত মহিলা মারা যান। এরপর তাকে ফাঁসিতে ঝুলিয়ে দেওয়ার চেষ্টা করা হয় বলে অভিযোগ। তারপর মৃতদেহ টিকে গুম করে দেয়ার চেষ্টা করলে স্থানীয়রা বুঝতে পেরে মৃতদেহটিকে আটকে দেয়। এরপর মঙ্গলবার সকাল বেলা খবর চাউর হতেই শুরু হয় ব্যাপক উত্তেজনা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় সাহেবগঞ্জ থানার পুলিশ। 



তবে প্রেমিক ও তার ছেলে পলাতক রয়েছে বলে পুলিশ সূত্রে খবর। এরপর এই ঘটনায় দোষীদের গ্রেফতারের দাবিতে পথ অবরোধ করে পুলিশকে মৃত দেহ নিয়ে যেতে বাধা দেয় স্থানীয় মানুষ ও অঞ্চল তৃণমূল কংগ্রেস। তারপর প্রেমিকের স্ত্রীকে আটক করে সাহেবগঞ্জ থানার পুলিশ। এরপর অবরোধ তুলে নিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। বাকি দুজনের খোঁজ চালাচ্ছে পুলিশ।

উত্তল লাউচাপরায়, পরকীয়ার জন্য এক মহিলা মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।।

Posted by Sangbad Ekalavya on Monday, November 28, 2022

Post a Comment

thanks