Semi-Nude Urfi Javed: নগ্ন ছবিতে দেওয়ালির শুভেচ্ছা, নেট দুনিয়ায় তীব্র বিতর্ক 



Urfi Javed
উরফি জাভেদ 

উরফি জাভেদ সবসময় তার ভক্ত এবং অনুগামীদের জন্য মনোরম চমক নিয়ে আসে। অভিনেতা পাপারাজ্জিদের প্রিয়তম কারণ তিনি সবসময় তার সাহসী এবং ঝলমলে পোশাকে তাদের জন্য পোজ দেন। উরফি সবসময় তার সেক্সি এবং লোভনীয় ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে পরীক্ষা-নিরীক্ষা করে যা অনলাইন ট্রলের রাডারের আওতায় আসে। যাইহোক, অভিনেত্রী একাধিকবার বলেছেন যে তিনি তার জীবনের পছন্দগুলি সম্পর্কে অপ্রস্তুত এবং নির্লজ্জ। 


Urfi Javed

উত্সব উপলক্ষে, উরফি আবার একটি অনন্য রিল নিয়ে এসেছেন যা তিনি তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেছেন। দিওয়ালিতে পোশাকের কারণেই খবরের শিরোনামে উর্ফি। সোশ্যাল মিডিয়ায় দিওয়ালির শুভেচ্ছা জানিয়েছেন উর্ফি, তাঁর সেই ভিডিয়োর কমেন্ট বক্স ভরে উঠেছে কুমন্তব্যে, সৌজন্যে তাঁর পোশাক।



অভিনেত্রী তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, “সবাইকে দীপাবলির শুভেচ্ছা!! ❤️❤️।" উরফি রিলে অর্ধ-নগ্ন হয়েছিলেন, তিনি তার বাম হাত দিয়ে নিজেকে ঢেকে টপলেস বসেছিলেন। তিনি একটি দীর্ঘ মেরুন স্কার্ট পরেন, টেবিলে সাজিয়েছেন প্রদীপ আর জমিয়ে খাচ্ছেন লাড্ডু। টেবিলে দিয়া (মাটির প্রদীপ) জ্বলছে। অভিনেত্রীকে কামুক এবং জ্বলন্ত হট দেখায়। তার চিত্তাকর্ষক ভাইরাল ভিডিওটি অবশ্যই তৃষ্ণার ফাঁদ খুলেছে। যথারীতি তিনি নেটিজেনদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পেয়েছেন।আলোর উৎসবে উর্ফির এহেন পোশাক ও আবেদনময় ভিডিয়ো দেখে সমালোচনার ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়।


এক নেটিজেন লেখেন, ‘এই ভিডিয়ো পোস্ট করছো কেন দিওয়ালির সময়!’ অন্য এক নেটিজেন লেখেন, ‘আমি ভেবেছিলাম দিওয়ালিতে আতসবাজির ড্রেস বানাবে’। আরেক ব্যক্তির মত, ‘একে সবাই মিলে রিপোর্ট করা উচিত’।