Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Tuesday, September 20, 2022

১৯ বছরের যুবতীকে চুমু দিয়ে গ্রেফতার জোমাটো ডেলিভারি ম‍্যান

১৯ বছরের যুবতীকে চুমু দিয়ে গ্রেফতার জোমাটো ডেলিভারি ম‍্যান

Zomato Delivery Man
Zomato




১৯ বছর বয়সী এক যুবতীকে খাবার ডেলিভারি দিয়ে জোর করে চুমু খাওয়ায় গ্রেফতার জোমাটো ডেলিভারি ম‍্যান। পুলিশ সূত্রে জানা যায়, ৪২ বছর বয়সী এক ব‍্যাক্তি জোমাটোতে ডেলিভারি ম‍্যানের কাজ করেন। ১৯ বছরের এক যুবতীর অর্ডার করা খাবার ডেলিভারি করে তাঁর কাছে জল চায়। জল দিতে গেলেই যুবতীকে জোর করে চুমু দেন ওই ব‍্যক্তি। ঘটনাটি ঘটেছে পুনেতে। যুবতী থানায় অভিযোগ দায়েরের পরেই পুলিশ সেই ব‍্যাক্তিকে গ্রেফতার করে।




পুলিশের কাছে মেয়েটি অভিযোগ করেছে যে তার হাতে খাবার তুলে দেওয়ার পরে ডেলিভারি ম্যান মেয়েটিকে পান করার জন্য জল চাইলেন। তার অগ্নিপরীক্ষার বর্ণনা দিয়ে মেয়েটি জানায়, পানি আনার সাথে সাথে সে তাকে পরিবারের সদস্যদের সম্পর্কে জিজ্ঞাসা করতে থাকে। মেয়েটি জানায় সে তার দুই বন্ধুর সঙ্গে ওই ফ্ল্যাটে থাকে, সে সময় প্রত‍্যেকে নিজ নিজ বাড়িতে চলে গিয়েছিল। ডেলিভারি ম্যান মেয়েটি একা জানতে পেরে মেয়েটির কাছে আরেক গ্লাস পানি চাইলেন।




এরপর, মেয়েটি আরেক গ্লাস জল নিতে ফিরে যেতেই ডেলিভারি ম্যান তাকে পেছন থেকে চেপে ধরে জোর করে তার গালে দুবার চুমু দেয়। এরপর, ডেলিভারি ম্যান এই বলে ঘটনাস্থল ছেড়ে চলে যায় যে সে তার চাচার মতো এবং তার যদি কোনও ধরণের সাহায্যের প্রয়োজন হয় তবে সে নির্দ্বিধায় তার সাথে কথা বলতে পারে।




মেয়েটি পুলিশকে আরও জানিয়েছে যে ডেলিভারি ম্যান তার বাসা থেকে বের হওয়ার পর তাকে তার হোয়াটসঅ্যাপ নম্বরে মেসেজ করতে শুরু করে।




১৭ সেপ্টেম্বর রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে বলে জানা গেছে। মেয়েটি ইঞ্জিনিয়ারিং ছাত্রী এবং কোন্ধওয়ার একটি কলেজে পড়াশোনা করে। তিনি যোগ করেছেন যে আগে তিনি অভিযোগ করতে দ্বিধান্বিত ছিলেন। কিন্তু যখন সে তাকে হোয়াটসঅ্যাপে মেসেজ করা শুরু করে, তখন সে কোন্ধওয়া থানায় একটি মামলা দায়ের করে।




অভিযোগের পর, Zomato ডেলিভারি ম্যানকে গ্রেফতার করা হলেও পরে জামিনে মুক্তি পায়। এই বিষয়ে কথা বলতে গিয়ে সিনিয়র পুলিশ ইন্সপেক্টর সর্দার পাতিল বলেছেন যে আরও তদন্ত এখনও চলছে।

No comments:

Post a Comment