Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Friday, September 09, 2022

Jamtara gang : জামতাড়া গ্যাঙের দুই সাগরেদ ধরা পড়লো পুলিশের জালে

জামতাড়া গ্যাঙের দুই সাগরেদ ধরা পড়লো পুলিশের জালে

police



রামকৃষ্ণ চ্যাটার্জী: সালানপুর:-

সাইবার ক্রাইমের জামতাড়া গ্যাঙের দুই সাগরেদ এবার সালানপুর থানার পুলিশের জালে।গোপন সূত্রে খবর পেয়ে সালানপুর থানার ভারপ্রাপ্ত আধিকারিক অমিত হাটি এবং রূপনারায়ানপুর ফাঁড়ির ইনচার্জ মনজিৎ ধারা ও সিআইডি ভবানীভবনের যৌথ অভিযানে দুজনকে গ্রেপ্তার করা হয়। বিভিন্ন ভাবে প্রতারণার জাল ছড়িয়ে রেখেছে জামতোড়া গ্যাং এর এই দুই সাগরেদ।

সালানপুর থানা এলাকার শিরীষবেড়িয়া এক আত্মীয়ের বাড়িতে তারা থাকতো বলে জানা যায়।ভোর রাতে ওই আত্মীয়ের বাড়িতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করে পুলিশ।ধৃত দুজন ঝাড়খণ্ডের গিরিডি ও কারমাটা অঞ্চলের বাসিন্দা।ধৃতদের নাম সচিন কুমার মণ্ডল(১৯),অরবিন্দ মণ্ডল(২৭)।

জানা যায় ধৃতদের কাছ থেকে প্রচুর মোবাইল ফোন,এটিএম কার্ড,আধার কার্ড,এবং মোবাইল ফোনের চার্জার,দুটো মোটর সাইকেল সহ নগদ প্রায় ষাট হাজার টাকা ও একটি নোট বুক উদ্ধার করা হয়।জানা যায় মোবাইল ফোন গুলিতে বিভিন্ন ধরনের প্রতারণামূলক মেসেজ রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায় বিভিন্ন মেসেজ ও লিংক,ফেসবুক দ্বারা মেসেজ পাঠিয়ে সাধারণ মানুষের কাছে টাকা প্রতারণা করতো এই গ্যাং। গোপন সূত্রের খবরে অভিযান চালিয়ে দুজনকে গ্রেপ্তার করা হয়,ও তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানা যায়।

গতকাল তাদের আদালতে হাজির করা হবে এবং তদন্ত সাপেক্ষে পুলিশি হেফাজত চাওয়া হবে।

No comments:

Post a Comment