Sunny Leone: Sunny Leone is One Hottie in Shimmery Blue Shirt Dress

Sunny Leone
Sunny Leone


সানি লিওন (Sunny Leone ) সবকিছুই ঝকঝকে এবং তার সর্বশেষ ছবি তার প্রমাণ। জনপ্রিয় বলিউড অভিনেতা জিসম 2, রাগিনি এমএমএস 2 এবং অন্যান্যের মতো বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। তিনি কয়েক বছর ধরে ভারতীয় টিভি রিয়েলিটি শো স্প্লিটসভিলা (Splitsvilla) হোস্ট করছেন। অভিনেতা সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় এবং ঝলমলে নীল পোশাকে তার সাম্প্রতিক ছবিগুলি ঝড় তুলেছে। সানি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন এবং তাদের ক্যাপশন দিয়েছেন, “এই পোশাকটি এক রাতে অনেক মেজাজ এবং অবস্থানে গেছে। হাঃ হাঃ হাঃ"




সানি লিওন একটি চকচকে নীল শার্ট-ড্রেস দিয়ে তার গ্ল্যামার দিয়ে নজর করেছেন। পোষাকটি কোমরে একটি রূপালী বেল্ট সহ লম্বা হাতা এবং কলার বৈশিষ্ট্যযুক্ত। তিনি কিউরেটেড কিউরিওসিটিসের এক জোড়া গাঢ় নীল কানের দুল দিয়ে তার চেহারা সম্পূর্ণ করেছেন। সানি তার শৈলীর অনুভূতি ঠিক রেখেছিলেন কারণ তিনি তার চুল সুন্দরভাবে একটি পনিটেলের মধ্যে টানিয়ে ক্যামেরার জন্য পোজ দিয়েছেন।

তিনি তার সামগ্রিক চেহারা উন্নত করার জন্য সেক্সি লাল লিপস্টিক পরেছিলেন। তার ভক্তরা তার পোস্টে অভিনেতার জন্য হার্ট এবং ফায়ার ইমোজি ড্রপ করেছে। একজন ব্যবহারকারী লিখেছেন, "আমি বিশ্বের সাতটি আশ্চর্যের কথা শুনেছি এবং 8তমটি এইমাত্র প্রদর্শিত হয়েছে!!" অন্য একজন ব্যবহারকারী বলেছেন, “আপনার সৌন্দর্য একটি বাক্য দিয়ে প্রকাশ করা যায় না। আপনি খুব cute and beautiful।"