Viral Video Urfi Javed: মেকআপ-ফ্রি লুকে উরফি, মন ছুঁয়ে গেল ব্যবহার- চা অফার প্যাপদের Watch Viral Video

Urfi Javed
Urfi Javed


মঙ্গলবার সন্ধ্যায় নগরীতে ক্লিক করা হয় উরফি জাভেদকে। অভিনেতা এবং জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্রভাবশালীকে মেকআপ ছাড়াই দেখা গিয়েছিল যখন তিনি একটি ক্লিনিকে গিয়েছিলেন। এখন ভাইরাল হওয়া একটি ভিডিওতে উরফিকে প্যাপস থেকে তার মুখ লুকিয়ে রাখতে দেখা যাচ্ছে। তাকে গোলাপী ওভারসাইজ প্যান্টের সাথে একটি সাদা ক্রপ টপ পরতে দেখা যায়। যাইহোক, তার মেকআপ-মুক্ত চেহারা ভিডিওর হাইলাইট নয়। নেটিজেনরা কীভাবে তিনি প্যাপসকে চা খেতে বলেন তাতে মুগ্ধ বলে মনে হচ্ছে।




অনেক ইন্টারনেট ব্যবহারকারী ভিডিওটির মন্তব্যে উল্লেখ করেছেন যে উরফি সবসময় প্যাপদের খাবার এবং পানীয় সরবরাহ করে। তার কিছু ভক্ত এও হাইলাইট করেছেন যে তিনি অন্যান্য সেলিব্রিটিদের চেয়ে দয়ালু এবং সর্বদা নিশ্চিত করেন যে প্যাপরা তাকে ক্লিক করার জন্য অপেক্ষা করছে তাদের খেয়াল ড়াখা উচিত। একজন ব্যবহারকারী লিখেছেন, “লাডকি হ্যায় তো কিউট পাপ্পস কা অলওয়েস রেসপেক্ট করতে হ্যায় (সিক),” অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, “চলো কাম এস কাম সে খানে কে লিয়ে পুছতি তো হ্যায় ইয়ে হমেশা অর এসবি তো দেখাতে ভি নি হ্যায় ইয়ে দিল তো হো এসকা। বাকি চাহে যায়সে ভি হো (sic)।



উরফি ইন্ডাস্ট্রিতে প্যাপদের অন্যতম পছন্দের। তিনি তার নিজস্ব শৈলী আবিষ্কার করেন এবং তার ভেতরে আত্মবিশ্বাস বহন করেন। তিনি কীভাবে জীবনযাপন করেন, তিনি কী পরেন এবং মিডিয়াতে তিনি কী কথা বলেন সে সম্পর্কে অভিনেত্রী একেবারেই খোলামেলা। উরফি ইন্ডাস্ট্রির অন্যতম সাহসী সেলিব্রিটি হিসেবেও আবির্ভূত হয়েছে। তিনি কখনই এমন লোকদের ভয় পান না যারা তার পছন্দ এবং চেহারা নিয়ে প্রশ্ন তোলেন। সম্প্রতি একটি ঘটনায়, তিনি তার ফ্যাশন সেন্সকে উপহাস করার জন্য এবং অস্বাভাবিক পোশাক পরার জন্য তাকে লজ্জা দেওয়ার জন্য প্যাপদের উপর তিরস্কার করেছিলেন।