Karan Kundrra-Tejasswi Prakash Soft Kiss: চলন্ত সিড়িতে করণ-তেজস্বীর উষ্ণ চুমু, ভাইরাল নেট দুনিয়ায় Watch Viral Video


Karan Kundrra-Tejasswi Prakash Soft Kiss
Karan Kundrra-Tejasswi Prakash Soft Kiss


অভিনেতা করণ কুন্দ্রা এবং তেজস্বী প্রকাশ টিভি ইন্ডাস্ট্রির অন্যতম প্রিয় দম্পতি। টিভি অভিনেতারা, যারা বিগ বস 15 হাউসে দেখা করেছিলেন এবং প্রেমে পড়েছিলেন, তারা তাদের আরাধ্য রসায়নের সাথে বিশিষ্ট হয়ে ওঠেন। করণ এবং তেজস্বী, তাদের বিশাল ফ্যান্ডম দ্বারা প্রেমের সাথে 'তেজরান' নামে অভিহিত, তাদের PDA একটু বেশি উপভোগ করেন। যখন ভক্তরা তাদের ভিডিও এবং ছবিগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে, তখন লিফটে তেজরানের চুম্বনের একটি রোমান্টিক ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে পড়ছে৷



তেজস্বী একটি কমলা রঙের টু-পিস গ্ল্যামারাস স্যুটে গরমের তাপমাত্রা বাড়াচ্ছেন, অন্যদিকে করণকে একটি গ্ল্যামারাস ব্লেজারে সুদর্শন দেখাচ্ছে। চলন্ত লিফটে বিপরীত দিক থেকে আসার সময় দুজনকে একে অপরকে চুম্বন করতে দেখা যায়।



তাদের ভক্তরা প্রেমময় জুটির জন্য অপরিসীম ভালবাসা এবং প্রশংসার সাথে মন্তব্য বিভাগে মন্তব্য করেছেন। তেজরানের ভক্তরা তাদের প্রিয় দম্পতির বিয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। করণ তেজস্বীর অন্তরঙ্গ রোকা অনুষ্ঠান সম্পর্কে বেশ কয়েকটি গুজব রয়েছে। প্রতিবেদনে আরও বলা হয়েছে যে দম্পতি একটি অন্তরঙ্গ অনুষ্ঠানে গাঁটছড়া বাঁধতে পারে। যদিও তারা উভয়েই বারবার এই সমস্ত গল্প প্রত্যাখ্যান করেছেন।




পেশাদার ফ্রন্টে, তেজস্বী প্রকাশ বর্তমানে একতা কাপুরের কাল্পনিক শো নাগিন 6 এর মাধ্যমে দর্শকদের বিনোদন দিচ্ছেন। তেজস্বীর চরিত্র প্রথা সিম্বা নাগপালের সাথে জুটিবদ্ধ। অন্যদিকে করণ কুন্দ্রা সম্প্রতি ডান্স দিওয়ানে জুনিয়র্স আয়োজন করেছেন। রিয়েলিটি ডান্স শোতে বিচারক ছিলেন নীতু কাপুর, মারজি পেস্টনজি এবং নোরা ফাতেহি।