Latest Online Bengali News Portal

Breaking

Tuesday, June 28, 2022

College Admission: কলেজে ভর্তি নিয়ে নয়া ঘোষনা শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসুর

College Admission: কলেজে ভর্তিতে কেন্দ্রীয় পদ্ধতি নয়, জানালেন শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসুর


Bratya Basu




অবশেষে পিছু উঠল সরকার! কলেজে ভর্তি নিয়ে নয়া ঘোষনা শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসুর (Education Minister Bratya Basu)। কেন্দ্রীয় অনলাইন পদ্ধতিতে এবছর স্নাতকে ভর্তির (College Admission) প্রক্রিয়া চালানো হবে না বলেই জানিয়ে দিলেন শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসু (Education Minister Bratya Basu) । কার্যত পরিকাঠামোগত সমস‍্যার কারণেই কেন্দ্রীয় অনলাইন ভর্তিতে (College Admission) পিছু হটলো রাজ‍্য।




উপাচার্যদের সঙ্গে বৈঠকের পরে এই সিদ্ধান্তের কথা জানিয়েছেন শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসু (Education Minister Bratya Basu)। এদিন শিক্ষামন্ত্রী (Education Minister Bratya Basu) জানান, কেন্দ্রীয় অনলাইনের পোর্টাল  ঠিকমতো তৈরি করে কাজ চালু করতে এখনও মাস পাঁচ-ছয়েক সময় লাগবে। এদিকে বিভিন্ন বোর্ডের দ্বাদশ স্তরের ফলাফল প্রকাশ হয়ে গিয়েছে। ফলে অনলাইন পোর্টালে ভর্তির প্রক্রিয়া (College Admission) চালানো হলে সেক্ষেত্রে ভর্তি প্রক্রিয়ায় ত্রুটি থাকার আশঙ্কা উপাচার্যদের, এমনটাই জানান শিক্ষামন্ত্রী (Education Minister Bratya Basu)।




এবছর পুরোনো পদ্ধতিতেই হবে ভর্তি। চলতি বছরে কলেজ ও বিশ্ববিদ্যালয়গুলিতে কেন্দ্রীয়ভাবে অনলাইনে ভর্তি প্রক্রিয়া চালানোর ঘোষনা দিয়েছিলেন রাজ‍্যের শিক্ষামন্ত্রী ব্রাত‍্য বসু (Education Minister Bratya Basu)। কিন্তু এরজন‍্য যে পোর্টাল দরকার তা পুরোপুরি রেডি হতে অনেকটা সময় লাগবে বলে উপচার্যদের কাছে জানতে পেরে এবছর পুরোনো পদ্ধতিতেই ভর্তির প্রক্রিয়া চালানোর কথা জানালেন শিক্ষামন্ত্রী (Education Minister Bratya Basu)।

No comments:

Post a Comment