Disha Patani: বলিউডের সেক্সি গার্ল, দিশা পাটানির আজ জন্মদিন 



disha patani



দিশা পাটানি (Disha Patani), বলিউডের সেক্সি গার্ল (Bollywood Sexy Girl)। অভিনয় থেকে ডান্স ভক্তদের মন জয় করেছে ইন্সটায় নিজের ফ‍্যাশন সেন্স দিয়েও। তাঁর অগনিত ভক্তের হৃদয়ে দিশা ঝড় তুলতে ব‍্যর্থ হননা।
disha patani

দিশা পাটানি যাকে স্পর্শ করুক না কেন, তা সেক্সি হয়ে যায়। মালাং অভিনেত্রী সবসময় তার অনুগামীদের বিনোদন দিয়ে থাকেন।  

Disha Patani


তার চিত্তাকর্ষক অন-স্ক্রিন পারফরম্যান্সই হোক বা তার অফ-স্ক্রিন ভাইরাল ব্যক্তিত্ব হোক disha ভক্তদের মাতিয়ে রাখেন। দিশার বিকিনি লুক নজরকাড়ে যুবাদের।

Disha Patani



আজ দিশার ৩০তম জন্মদিন। চলুন জন্মদিনে দেখে নেওয়া যাক দিশার ক্র‍্যাশ করা কিছু বিকিনি লুক।


Disha Patani

দিশা একদিকে যেমন একজন সেক্সি, হট অভিনেত্রী। তেমনি তিনি মানবিক, প্রকৃতি প্রেমী ও পশুপ্রেমীও।


Disha Patani


কয়েক বছরের ব্যবধানে, দিশা একটি অনুগত ফ্যানবেস অর্জন করেছেন। দিশা তার ভক্তদের সাথে ইন্টারেক্টিভ হওয়ার জন্য পরিচিত, এবং তিনি সাধারণত তার অনুগামীদের সাথে বন্ধুত্ব বজায় রাখেন। 

Disha Patani


এমনকি তার ভক্তরাও তার জন্মদিন একটি মহৎ কারণের সাথে উদযাপন করে এবং এটিই তাকে সফল করে তোলে।


Disha Patani

এখন অবধি, দিশা এমএস ধোনি, বাঘি 2 এবং মালাং-এর মতো ছবিতে তার বিশ্বাসযোগ্য অভিনয়ের মাধ্যমে তার ভক্তদের হৃদয় স্পর্শ করে বিস্মিত করেছেন।


Disha Patani


দিশাকে পরবর্তীতে জন আব্রাহাম এবং অর্জুন কাপুরের সাথে থ্রিলার এক ভিলেন রিটার্নস-এ দেখা যাবে। সিদ্ধার্থ মালহোত্রার বিপরীতে অভিনয়শিল্পী যোদ্ধা-তেও দেখা যাবে তাকে।


Disha Patani

১৩ই জুন দিশা পাটানির জন্মদিন। দিশার বাবা জগদীশ সি‌ং পাটানি একজন পুলিশ অফিসার এবং তার হেল্থ ইন্সপেক্টর। দিশার বোন খুশবু পাটানি ভারতীয় আর্মির লেফটেনেন্ট এবং ভাই সূর্য পাটানি। দিশা ইঞ্জিনিয়ারিং পড়েছেন।


দিশা পাটানি

বরেলিতে জন্ম দিশা পাটানির। ছোটবেলায় পড়াশোনায় তুখোড় ছিলেন তিনি। জানা যায়, উত্তরপ্রদেশে নিজের স্কুলের ফার্স্ট গার্ল ছিলেন।অভিনেত্রী নন, বরং অন্য কেরিয়ার বেছে নিতে চেয়েছিলেন দিশা। এয়ারফোর্সের পাইলট হওয়ার স্বপ্ন ছিল তাঁর।

Disha Patani

মাত্র উনিশ বছর বয়সেই সৌন্দর্য প্রতিযোগিতায় যোগ দেন দিশা পাটানি। ২০১৩ সালের পন্ডস ফেমিনা মিস ইন্ডিয়ার রানার্স আপ হন।ক্যাডবেরির বিজ্ঞাপন থেকে জনপ্রিয় হয়ে ওঠেন দিশা। এরপর বলিউড থেকে একাধিক প্রস্তাব পেতে থাকেন।