Latest Online Bengali News Portal

Click Here

Breaking

Sunday, May 15, 2022

India wants Mamata Di : বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার জন্য Digital প্রচার

India wants Mamata Di: বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 2024 সালে ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার জন্য জোর কদমে প্রচার


India wants Mamata Di



2024 সালের লোকসভা নির্বাচনের আগে, তৃণমূল কংগ্রেস (টিএমসি) এর সমর্থকরা 'ইন্ডিয়া ওয়ান্টস মমতা দি' নামে একটি নতুন প্রচারাভিযান শুরু করেছে, যা 'বাংলা নিজের মেয়েকে চাই' (বা বাংলা নিজের মেয়ে চায়) এর আদলে গত বছর রাজ্য বিধানসভা নির্বাচনের সময় প্রচার করা হয়েছিলো। এবার ২০২৪ এর আগে জোরকদমে প্রচার চালানো হচ্ছে India Wants Mamata Di.

India wants Mamata Di


প্রচারের লক্ষ্য হল বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে 2024 সালে ভারতের প্রথম বাঙালি প্রধানমন্ত্রী করার জন্য জনমত গড়ে তোলা। সদ্য চালু হওয়া ওয়েবসাইটে বলা হয়েছে-

“আমরা চাই প্রতিটি ভারতীয় সুশাসন উপভোগ করুক, যেমনটি ম্যাডাম মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় তার জনস্বার্থবাদী নীতির মাধ্যমে সামগ্রিক উন্নয়নের লক্ষ্যে প্রতিষ্ঠিত করেছেন।"


আরও বলা হয়েছে যে 'ইন্ডিয়া ওয়ান্টস মমতা দি' সম্প্রদায় দিন দিন বেড়ে উঠছে নতুন সদস্যরা স্বেচ্ছায় সাইন আপ করে। এটি পশ্চিমবঙ্গ, ত্রিপুরা এবং তামিলনাড়ুর প্রতিটি কোণ থেকে হাজার হাজার সদস্য রয়েছে বলে দাবি করেছে।




এককথায় ২০২৪-এর লোকসভা নির্বাচনের জন্য কোমর বাঁধছে জোড়াফুল শিবির। এবার শুরু করা হল 'ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি' শীর্ষক ক্যাম্পেইন। লোকসভা নির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ করে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। বর্তমানে ডিজিটাল প্রচারের মাধ্যমেই নজর কাড়ছে বাংলার শাসক দল।

India wants Mamata Di


ইতিমধ্যেই India Wants Mamata Di নামের একটি বিশেষ ওয়েবসাইট এবং সোশ্যাল মিডিয়া পেজ খোলা হয়েছে। যার উদ্বোধন করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ ডেরেক ওব্রায়েন। সংশ্লিষ্ট ওয়েবসাইটে লেখা হয়েছে, "ইন্ডিয়া ওয়ান্টস মমতাদি (India Wants Mamata Di) একটি কমিউনিটি, যার বিশ্বাস এবং আস্থা রয়েছে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) এবং তাঁর দল তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) উপর। তাঁর নীতিতে বিশ্বাসী এই কমিউনিটি।"

6 comments: