Breaking

google news

Thursday, May 19, 2022

Hina Khan: লাল গাউনে সেক্সি লুকে হিনা খান, ভক্তদের করলেন মন জয়

Hina Khan: লাল গাউনে সেক্সি লুকে হিনা খান, ভক্তদের করলেন মন জয়


Hina Khan



টেলিভিশন অভিনেত্রী হিনা খান ভারতীয় টেলিভিশন সম্প্রদায়কে গর্বিত করে তুলছেন, কারণ তিনি কান চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করেছেন। 

Hina Khan



ইয়ে রিশতা কেহলাতা হ্যায় অভিনেত্রী টিউবের কয়েকজন শিল্পীর মধ্যে একজন যিনি আন্তর্জাতিক প্ল্যাটফর্মে দেশের প্রতিনিধিত্ব করেছেন।

Hina Khan




চওড়া লাল গাউনে মোহনীয় দেখাচ্ছে। অভিনেত্রী তার ইনস্টাগ্রামে তার OOTD শেয়ার করেছেন এবং এটি তার অনুগামীদের তার আকর্ষণে মুগ্ধ করেছে। 
Hina Khan



হিনা, লাল গাউনে আইকনিক ফ্রেঞ্চ রিভারার পটভূমিতে পোজ দিয়েছেন। তাঁকে এতটাই হট ও সেক্সি লাগছিল যে অনুগামীরা তার কমেন্ট বক্সে প্রশংস করছেন। 

Hina Khan




তার সহকর্মীরা হোক বা তার ভক্ত, সবাই হিনার চেহারায় মুগ্ধ। অভিনেত্রী টিনা দত্ত মন্তব্য করেছেন, "খুব সুন্দর।" অমৃতা খানভিলকরও মন্তব্য করেছেন, "ওহহহহহহহ বাহ বাহ।" কুশল ট্যান্ডন একটি স্মাইলি ইমোজি পোস্ট করেছেন। আরিহা আগরওয়াল মন্তব্য করেছেন, "আমি এটার জন্যই অপেক্ষা করছিলাম!!! মেরে ফেলেছে।"


Hina Khan



এমনকি তার অনুরাগীরাও তার চেহারা নিয়ে মুগ্ধ হয়েছেন। একজন ব্যবহারকারী বলেছেন, "আপনি পৃথিবীর সবচেয়ে সুন্দর। আপনাকে হট এবং সুন্দর দেখাচ্ছে।" 

Hina Khan



অন্য একজন ব্যবহারকারী বলেছেন, "এই পোশাকটি শুধুমাত্র আপনার জন্য তৈরি করা হয়েছে এই পোশাকে আপনাকে অত্যাশ্চর্য দেখাচ্ছে।" 

Hina Khan



তার একজন ভক্ত যোগ করেছেন, "আপনি একজন অত্যন্ত ব্যতিক্রমী, একজন সম্পূর্ণ সুন্দর, একজন অত্যন্ত আকর্ষণীয়, এবং একেবারে মনোরম মহিলা। সর্বদা বড় ভক্ত।"

No comments:

Post a Comment