Breaking

google news

Sunday, May 15, 2022

Andrew Symonds: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস

Andrew Symonds: গাড়ি দুর্ঘটনায় মারা গেলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস, ক্রিকেট বিশ্বে শোকের ছায়া



Andrew Symonds





অস্ট্রেলিয়ান ক্রিকেট কিংবদন্তি অ্যান্ড্রু সাইমন্ডস (Andrew Symonds) আর নেই। শনিবার রাতে টাউনসভিলে একটি গাড়ি দুর্ঘটনায় সাইমন্ডস মারা যান (Andrew Symonds)। এই দুঃসংবাদে ক্রিকেট বিশ্বে শোকের ছায়া নেমে এসেছে।




তথ্য অনুযায়ী, শনিবার রাতে অ্যান্ড্রু সাইমন্ডসের (Andrew Symonds) গাড়ি দুর্ঘটনার শিকার হয়। স্থানীয় মিডিয়ার মতে, সাইমন্ডকে উদ্ধারের সকল প্রচেষ্টা ব্যর্থ হয়েছে। পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার সময় অ্যান্ড্রু সাইমন্ডস গুরুতর আহত হয়েছেন (Andrew Symonds)।



Andrew Symonds


কুইন্সল্যান্ড পুলিশের কাছ থেকে তথ্য পাওয়া গেছে যে শনিবার রাত 10.30টার দিকে হার্ভে রেঞ্জে ঘটনাটি ঘটে। দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, দ্রুতগতিতে গাড়িটি রাস্তায় উল্টে যায়। বোর্ডে ছিলেন অ্যান্ড্রু সাইমন্ডস। এলিস নদীর ওপর সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে। অ্যান্ড্রু সাইমন্ডসকে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালের চিকিৎসকরা তাকে বাঁচানোর অনেক চেষ্টা করেও সফল হননি।

Andrew Symonds




অস্ট্রেলিয়ার সাবেক উইকেটরক্ষক অ্যাডাম গিলক্রিস্ট ৪৬ বছর বয়সী অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুতে একটি টুইটের মাধ্যমে শোক প্রকাশ করেছেন।

7 comments:

  1. ক্রীড়া জগতে অপূরণীয় ক্ষতি
    Rip

    ReplyDelete
  2. ॐ शान्तिः

    ReplyDelete
  3. খুব ভালো ক্রিকেটার ছিলো

    ReplyDelete
  4. ভালো থাকবেন sir

    ReplyDelete
  5. ভালো থাকবেন sir না ফেরার দেশে

    ReplyDelete