Latest Online Bengali News Portal

Breaking

Wednesday, March 30, 2022

Urfi Javed Bold Viral: শরীরে নেই একটুকরো কাপড়, নিজের ছবি দিয়ে পোশাক, ভাইরাল উরফির অনন‍্য বোল্ড লুক

Urfi Javed Bold Viral: শরীরে নেই একটুকরো কাপড়, নিজের ছবি দিয়ে পোশাক, ভাইরাল উরফির অনন‍্য বোল্ড লুক

Urfi




উরফি জাভেদ অদ্ভুত পোশাক পরা এবং বিতর্কিত স্টাইল স্টেটমেন্ট করার জন্য পরিচিত। এবং, তার সর্বশেষ ভিডিওতে, তিনি সমস্ত সীমা অতিক্রম করেছেন বলে মনে হচ্ছে কারণ 'বিগ বস ওটিটি' খ্যাত উরফিকে শুধুমাত্র 29 মার্চ মঙ্গলবার তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করা রিলে তার নিজের ছবি পরতে দেখা গেছে।

Urfi Javed




"আসল উরফি কি দয়া করে দাঁড়াবে? ইন্টারনেটে এই ধারণাটি দেখেছি, এটি আবার তৈরি করতে চেয়েছিলাম এবং আমরা এখানে আছি!", তিনি ভিডিওটির ক্যাপশন দিয়েছেন যেখানে জাভেদকে জেসন ডেরুলোর আন্তর্জাতিক হিট সোল্লার সাথে ঝাঁকুনি দিতে দেখা যাচ্ছে, যার ভিডিওতে নিকিও রয়েছে Minaj & Ty Dolla $ign. উদ্ভট ভিডিওতে, টেলিভিশন অভিনেত্রীকে তার শরীরের চারপাশে বাঁধা তার নিজের ছবি ছাড়া আর কিছুই পরেননি।

Urfi Javed




নেটিজেনরা তার মন্তব্য বিভাগে তার একেবারে অদ্ভুত ভিডিওর জন্য তাকে নির্মমভাবে ট্রোল করেছে। যখন একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী লিখেছেন, "ইয়ে কেয়া পাগল হ্যায় কি?", অন্য একজন মন্তব্য করেছেন, "ওমগ...হাদ হো গয়া আব তো..আপকা ড্রেসিং স্টাইল...ইয়াক্ক"। একজন নেটিজেন এমনকি তার ফটো ফ্রেমকে ডেকেছেন কারণ তারা লিখেছেন, "কেয়া ফটো ফ্রেম বান কে ঘূম রাহি হো"।


Urfi



24 বছর বয়সী উরফি জাভেদকে 2016 সালের টিভি শো 'বাড়ে ভাইয়া কি দুলহানিয়া'তে প্রথম দেখা গিয়েছিল, তারপরে 'মেরি দুর্গা', 'বেপান্নাহ' এবং 'পাঞ্চ বিট সিজন 2'-এ যথাক্রমে ALTBalaji-তে স্ট্রিমিং দেখা গিয়েছিল। উরফি জাভেদকে 'ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায়' এবং 'কসৌটি জিন্দেগি ক্যা'-তেও দেখা গেছে।

No comments:

Post a Comment

বিজ্ঞাপনের জন্য আজই যোগাযোগ করুন