Breaking

Monday, January 17, 2022

চায়ের দোকান খোলার দাবীতে পথে নামলো চেম্বার অব ট্রেডার্স

চায়ের দোকান খোলার দাবীতে পথে নামলো চেম্বার অব ট্রেডার্স


Tea Stall



করোনা রুখতে জেলা জুড়ে সাতদিন চায়ের দোকান বন্ধ রাখার নির্দেশ জারী করেন পূর্ব বর্ধমান জেলা প্রশাসন।জেলা প্রশাসনের নির্দেশ মেনে জেলা জুড়ে বন্ধ থাকে সমস্ত চায়ের দোকান।চায়ের দোকান বন্ধ থাকায় চরম আর্থিক সংকটে পরেন শহরের চা ব্যবসায়ীরা।রাজ্য প্রশাসনের করোনা বিধি মেনে চায়ের দোকান খোলার দাবীতে আজ জেলা প্রশাসনের দারস্ত হন চেম্বার অব ট্রেডার্স।




রাজ্যের পাশাপাশি পূর্ব বর্ধমান করোনা সংক্রমণের হার উদ্ধমুখি।করোনা রুখতে গত কয়েকদিন আগে জেলা প্রশাসনের পক্ষথেকে অল্ট্রানেটিভ ভাবে শহরের ব্যবসায়ী প্রতিষ্ঠান খোলা ও বন্ধের নির্দেশিকা জাড়ি করা হয়েছিল।জেলা প্রশাসনের এই নির্দেশিকাকে অমান্য করে পথে নামলো চেম্বার অব ট্রেডার্স। এর পর ফের জেলা প্রশাসনের পক্ষ থেকে নির্দেশিকা পরিবর্তন করা হয়। তাতে বলা হয় করোনা রুখতে টানা সাতদিন বন্ধ থাকবে চায়ের দোকান।জেলা প্রশাসনের এই নির্দেশিকায় রীতিমতো মাথায় হাত পড়ে শহরের চা ব্যবসায়ীদের। চায়ের দোকান বন্ধ থাকায় দেনা শোধ করতে পারছে না বলে জানান ব্যবসায়ীরা।




চেম্বার অব ট্রেডার্সের চেয়ারম্যান বিশ্বেশ্বর চৌধুরী বলেন বৃহস্পতিবার ও রবিবার বাদে শহরের প্রতিটি দিন সমস্ত দোকান খোলা। শুধুমাত্র চায়ের দোকান বন্ধ।টানা সাতদিন চায়ের দোকান বন্ধ থাকায় চরম আর্থিক সংকটে পরেন শহরের চা ব্যবসায়ীরা।সমস্থ চায়ের দোকান খোলার দাবীতে আজ জেলা প্রশাসনের কাছে আবেদন জানানো হয়েছে। বলে জানান বিশ্বেশ্বর চৌধুরী।

No comments:

Post a Comment