Breaking

google news

Wednesday, January 19, 2022

Central Railway recruitment 2022: 2,422 শিক্ষানবিশ পদের জন্য আজই আবেদন করুন

সেন্ট্রাল রেলওয়ে নিয়োগ 2022: rrccr.com-এ 2,422 শিক্ষানবিশ পদের (apprentice posts) জন্য আবেদন করুন

apprentice posts


সেন্ট্রাল রেলওয়ের রেলওয়ে রিক্রুটমেন্ট সেল শিক্ষানবিশ আইন 1961-এর অধীনে শিক্ষানবিশদের (apprentice posts) নিয়োগের জন্য আবেদন গ্রহণ শুরু হয়েছে৷ আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা সেন্ট্রাল রেলওয়ের অফিসিয়াল ওয়েবসাইটে - https://www.rrccr.com -এ এই পদের জন্য আবেদন করতে পারেন৷


ওয়েবসাইটে উপলব্ধ অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, শিক্ষানবিশ (apprentice posts) শূন্যপদের জন্য আবেদন করার শেষ তারিখ 16 ফেব্রুয়ারি বিকেল 5 টা পর্যন্ত।


আবেদন করার  পদ্ধতি নিম্নরূপ- 


- প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট যান - https://www.rrccr.com


- হোমপেজে উপলব্ধ ‘অনলাইন অ্যাপ্লিকেশান ফর অ্যাংগেজমেন্ট অফ অ্যাপ্রেন্টিস কলামের অধীনে ‘Click here to Apply Online’ লেখা লিঙ্কটিতে ক্লিক করুন।

- আপনার ব্যক্তিগত বিবরণ সাবধানে প্রবেশ করতে 'New Registration'-এ ক্লিক করুন।

-তারপর একটি নিবন্ধন নম্বর এবং পাসওয়ার্ড তৈরি করতে 'রেজিস্টার'-এ ক্লিক করুন

- আপনার রেজিস্ট্রেশন আইডি দিয়ে পোর্টালে লগইন করুন এবং যথাযথভাবে আবেদনপত্র পূরণ করুন

-আপনার নথি আপলোড করুন এবং উল্লেখিত আবেদন ফি প্রদান করুন

- ফর্মটি জমা দিন এবং ভবিষ্যতে এটি ব্যবহার করার জন্য ফর্মটির একটি অনুলিপি ডাউনলোড করুন৷


আবেদন করবার আগে জেনে নিন-

এই পদের জন্য আবেদন করার জন্য, প্রার্থীদের বয়স ন্যূনতম 15 বছর হতে হবে এবং 17 জানুয়ারী 2022 তারিখে বয়স 24 বছরের বেশি হবে না। SC/ST শ্রেণীর আবেদনকারীদের পাঁচ বছরের বেশি বয়সে ছাড় দেওয়া হয়েছে এবং ওবিসি প্রার্থীদের তিন বছরের ছাড় দেওয়া হয়।

পোস্টের জন্য আবেদন করার জন্য ডেবিট কার্ড/ক্রেডিট কার্ড/ইন্টারনেট ব্যাঙ্কিং বা এসবিআই চালানের মাধ্যমে 100 টাকার অ-ফেরতযোগ্য আবেদন ফি প্রদান করতে হবে।

নিয়োগের বিজ্ঞাপন অনুসারে শিক্ষানবিশ পদের জন্য নির্বাচন একটি মেধা তালিকার ভিত্তিতে করা হবে।

আবেদনকারীর ম্যাট্রিকে অর্জিত নম্বরের ভিত্তিতে মেধা তালিকা তৈরি করা হবে, যে ট্রেডে শিক্ষানবিশ করা হবে তাতে প্রাপ্ত আইটিআই নম্বরের সাথে।

সেন্ট্রাল রেলওয়ের ওয়ার্কশপ/ইউনিটগুলিতে মনোনীত ট্রেডে শিক্ষানবিশ আইন 1961-এর অধীনে মোট 2,422টি পদ পূরণের জন্য নিয়োগ অভিযান চালানো হচ্ছে।

শিক্ষানবিশ পদের জন্য নির্দেশাবলীর সরাসরি লিঙ্ক দেখতে ক্লিক করুন- NOTIFICATION


Tag: 

www.rrccr.com,south central railway recruitment 2022, rrccr.com, rrc recruitment 2022,www.rrccr.com registration, www.apprenticeship.gov.in 2021, rrccr.com 2021, rrccr. com, rrccr recruitment 2022, rrc cr apprentice, www.rrccr.com 2021 apply online, www.rrccr.com login, rrccr.com login, becil.com, rrccr.com online form 2021

No comments:

Post a Comment