পাঁচ ঘন্টার জন বন্ধ থাকবে SBI internet banking services

পাঁচ ঘন্টার জন বন্ধ থাকবে SBI internet banking services 

SBI internet banking services


ভারতের বৃহত্তম পাবলিক ঋণদাতা, স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (এসবিআই), সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছে যে রক্ষণাবেক্ষণের কাজের কারণে 11 ডিসেম্বর থেকে ইন্টারনেট ব্যাঙ্কিং পরিষেবাগুলি পাঁচ ঘণ্টার জন্য অনুপলব্ধ থাকবে।



প্রযুক্তি আপগ্রেডের কারণে SBI গ্রাহকরা শনিবার রাত 11:30 টা থেকে রবিবার সকাল 4:30 টা পর্যন্ত 300 মিনিট বা পাঁচ ঘন্টা ইন্টারনেট ব্যাঙ্কিং, YONO, YONO Lite এবং UPI পরিষেবাগুলি ব্যবহার করতে পারবেন না।



টুইটারে, SBI বলেছে: "আমরা আমাদের সম্মানিত গ্রাহকদের আমাদের সাথে সহ্য করার জন্য অনুরোধ করছি কারণ আমরা একটি ভাল ব্যাঙ্কিং অভিজ্ঞতা প্রদান করার চেষ্টা করছি।"



“আমরা 11 ডিসেম্বর 2021 তারিখে 23:30 থেকে 4:30 ঘন্টা (300 মিনিট) ভোরবেলা প্রযুক্তি আপগ্রেড করার উদ্যোগ নেব। এই সময়ের মধ্যে, INB/ Yono/ Yono Lite/ Yono Business/ UPI অনুপলব্ধ থাকবে। আমরা অসুবিধার জন্য দুঃখিত এবং আপনাকে আমাদের সাথে সহ্য করার জন্য অনুরোধ করছি,” বিবৃতিতে যোগ করা হয়েছে।



সময়ের কারণে নতুন আপগ্রেডের দ্বারা বিপুল সংখ্যক গ্রাহক প্রভাবিত হওয়ার সম্ভাবনা কম। পূর্ববর্তী রক্ষণাবেক্ষণ কার্যক্রম অক্টোবরে সরকারি ঋণদাতা দ্বারা পরিচালিত হয়েছিল।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ