Sexy Look এ গোলাপী নেশা ছড়াচ্ছে নোরা ফাতেহি, Unseen Photo 


nora fatehi unseen photo




মুম্বই: বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি তার সাহসী ছবির জন্য বেশ জনপ্রিয়। তিনি কেবল তার দুর্দান্ত নাচের দক্ষতার জন্যই পরিচিত নন, তিনি ফ্যাশনের জন্যও বিখ্যাত। 

nora fatehi unseen photo

সম্প্রতি সত্যমেব জয়তে 2-এর নোরা ফাতেহির কুসু কুসু গানটি অনলাইনে প্রকাশিত হওয়ার মাত্র কয়েকদিন  হয়েছে। আর রিলিজ হওয়া মাত্রই রেকর্ড ভিউয়ার পেয়েছে গানটি। 


কিছু দিন আগে নোরার কিছু ছবি ভাইরাল হয়, যেখানে বক্ষবিভাজিকা স্পষ্ট হয়ে ফুটে উঠেছে। সাদা পোশাকের আড়ালে নোরার সৌন্দর্য্যকে আরও বহুগুনে বাড়িয়ে দিয়েছে।



nora fatehi unseen photo

তবে এবার কিছু ছবি সামনে এসেছে, যেখানে নোরাকে সম্পুর্ণ গোলাপী রঙে -শাড়িতে দেখা যাচ্ছে। শাড়ি হোক কিংবা যে কোন পোশাক, সবেতেই নজর কারেন Sex Bomb নোরা। 



nora fatehi unseen photo

জন্ম সূত্রে কানাডিয়ান হলেও হৃদয়ে ভারতীয় বলেই নিজেকে পরিচয় দিতে ভালোবাসে একাধারে নৃত্যশিল্পী-মডেল অপরদিকে অভিনেত্রী-গায়িকা বছর ২৮ এর এই হার্টথ্রব।




nora fatehi unseen photo


নোরা ফাতেহির জন্ম ৬ ফেব্রুয়ারি ১৯৯২, এক মরোক্কান-কানাডিয়ান পরিবারে। তার বেড়ে ওঠা কানাডায়। তবে রোয়ার টাইগার্স অব দ্য সুন্দরবনস সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে ভারতীয় চলচ্চিত্রে যাত্রা শুরু । এরপর টেম্পার, বাহুবলী: দ্য বিগিনিং ও কিক ২ চলচ্চিত্রে আইটেম গানে পারফর্ম করে জনপ্রিয়তার শীর্ষে পৌছায়।