Breaking

google news

Sunday, October 24, 2021

মোবাইলেই বিনামূল‍্যে T20 বিশ্বকাপ দেখার সুবর্ণ সুযোগ, জানুন বিস্তারিত

মোবাইলেই বিনামূল‍্যে T20 বিশ্বকাপ দেখার সুবর্ণ সুযোগ, জানুন বিস্তারিত

Source: Internet




ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ শেষ হতে না হতেই টি২০ বিশ্বকাপের ঘন্টা বেজে গিয়েছিল। প্রথম রাউন্ডের পর সুপার ১২ -র খেলা শুরু হয়ে গেছে। কিন্তু কাজের চাপে কিংবা স্থান-সময় বিশেষে টিভির সামনে বসে টি২০ বিশ্বকাপ দেখার সুযোগ হচ্ছে না তাই বলে কি টি২০ বিশ্বকাপ দেখা হবে না। অবশ‍্যই হবে। এখন মোবাইলেই বিনামূল‍্যে দেখতে পারবেন টি২০ বিশ্বকাপ।




আপনার মোবাইলে ডিজনি+হটস্টার (Disney+ Hotstar) অ্যাপ ব‍্যবহার করেই আপনি দেখতে পারবেন খেলা। এরজন‍্য শুধু আপনাকে আপনার সিম-র টেলিকম সংস্থার বিভিন্ন রিচার্জ প‍্যাক দেখে রিচার্জ করতে হবে। আলাদা করে এই অ্যাপের সাবসক্রিপশন নিতে হবে না।




কোন সিমে কোন প‍্যাক রিচার্জ করলে এই সুবিধা পাবেন?

Jio:

জিও -র ৪৯৯, ৬৬৬, ৮৮৮ টাকার প্ল‍্যান রিচার্জ করলে আপনি এই সুবিধা পেতে পারেন। সেক্ষেত্রে আপনি আনলিমিটেড কল, এস এম এস, ডেটাও পাবেন।




যদি আপনি ৪৯৯ টাকা রিচার্জ করেন তবে প্রতিদিন ৩ জিবি করে ডেটা ও অতিরিক্ত ৬ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এস এম এস, আনলিমিটেড কল থাকবে ২৮ দিনের জন‍্য।




৬৬৬টাকার প্ল‍্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা, প্রতিদিন ১০০ এস এম এস, আনলিমিটেড কল থাকবে ৫৬ দিনের জন‍্য। জিও অ্যাপ অ্যাক্সেসের সুবিধাও থাকছে।




৮৮৮ টাকার প্ল‍্যানে প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং অতিরিক্ত ৫ জিবি ডেটা, বিনামূল্যে ভয়েস কল আর ১০০ এসএমএস দেবে কোম্পানি। পাশাপাশি প্রতিটি জিও অ্যাপেরও অ্যাক্সেস থাকবে। এই প্ল্যানের বৈধতা ৮৪ দিন।




Airtel:


যদি আপনার এয়ারটেল সিম থাকে তবে আপনাকে ৪৯৯, ৬৯৯ এর প্ল্যান নিতে হবে। ৪৯৯ টাকার রিচার্জে আপনি পেয়ে যাবে প্রতিদিন ৩ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এস এম এস, আনলিমিটেড কল এবং এক বছরের জন‍্য ডিজনি+হটস্টার -র সাবসক্রিপশন।




যদি ৬৯৯ টাকা রিচার্জ করেন তবে প্রতিদিন ২ জিবি ডেটা, প্রতিদিন ১০০ এস এম এস, আনলিমিটেড কল এবং এক বছরের জন‍্য ডিজনি-হটস্টার সাবসক্রিপন।




Vodafone:

৫০১, ৬০১, ৭০১, ৯০১ বা ২৫৯৫ টাকার প‍্যাক রিচার্জ করলে আপনি অনায়াসে আনলিমিটেড কল, ডেটা ও এস এম এসের পাশাপাশি পাবেন ডিজনি + হটস্টার সাবসক্রিপশন।

4 comments: