সেরা নিতম্ব সুন্দরীর খেতাব ছিনিয়ে নিতে চার্চের যাজক পদ ছেড়েছিলেন এই ব্রাজিলিয়ান মডেল Miss Bumbum

সেরা নিতম্ব সুন্দরীর খেতাব ছিনিয়ে নিতে চার্চের যাজক পদ ছেড়েছিলেন এই ব্রাজিলিয়ান মডেল 


Andressa Urach
Andressa Urach


একটি স্বপ্ন বাস্তবায়নের জন্য, অনেক লোক কেবল তাদের কাজ দিয়েই নয়, তাদের বিশ্বাস দিয়েও অংশ নিতে প্রস্তুত। এমন একজনের কথা জেনে নিন, যিনি একটা প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য ছয় বছর ধরে থাকা চার্চের যাজক পদকেও হেলায় ছেড়ে দেন শুধুমাত্র নিজের স্বপ্ন সফল করতে। তার বিশ্বাস ছিলো-সে অবশ্যই ছিনিয়ে নিতে পারবে সেরার মুকুট।


ঘটনাটি ব্রাজিলে, একটি চার্চের ছয় বছরের যাজক অ্যান্ড্রেসা উরাচ (Andressa Urach) মিস বামবাম (Miss Bumbum) 2021 বাট প্রতিযোগিতায় অংশ নিতে চলে যায়।


অ্যান্ড্রেসা উরাচ (Andressa Urach) দীর্ঘদিন ধরে বিশ্বখ্যাত ব্রাজিলিয়ান মিস বামবাম (Miss Bumbum) প্রতিযোগিতায় প্রথম পুরস্কার নেওয়ার স্বপ্ন দেখেছিলেন। ২০১২ সালে, তিনি প্রায় সাফল্য পেয়েছিলেন, তবে একজন প্রতিযোগী সেদিন আন্দ্রেসাকে হারিয়ে বিজয়ী হয়েছিলেন। 

Andressa Urach
Andressa Urach


২০২১ সালে, আন্দ্রেসা তার স্বপ্ন বাস্তবায়নের জন্য ঈশ্বরের সেবা ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি গির্জা ত্যাগ করেন এবং প্রতিযোগিতার জন্য প্রস্তুতির উপর পুরোপুরি মনোনিবেশ করেছিলেন। 

Andressa Urach
Andressa Urach



নিজের নিতম্বকে আরও বেশি সুন্দর করতে সহযোগিতা নিয়েছিলেন প্লাস্টিক সার্জেনদের- 3.7 মিলিয়ন রুবেল ব্যয় করে হয়ে উঠতে চেয়েছিলেন ২০২১ এর সেরা নিতম্ব সুন্দরী। 

Andressa Urach
Andressa Urach


কিন্তু ২০২১ সালে সাও পাওলোতে অনুষ্ঠিত মিস বামবাম প্রতিযোগিতায় এবারও হার মানেন তিনি- সেরা নিতম্ব সুন্দরীর খেতাব অর্জন করে নেন Suzy Cortez- যিনি ২০১৫ সালেও খেতাব অর্জন করে নিয়েছিলেন। 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ