Hollywood-র hottest couple Megan Fox and Machine Gun Kelly, শেয়ার করলেন Kiss ও রোমান্সের কথা 

Megan Fox and Machine Gun Kelly


মেগান ফক্স এবং মেশিনগান কেলি British GQ's fall/winter তে তাদের প্রথম সাক্ষাৎ থেকে শুরু করে তাদের "তীব্র" রোম্যান্স পর্যন্ত তাদের সম্পর্কের বিষয়ে কথা বলেছিলেন।



Megan Fox and Machine Gun Kelly
দুজন আসলে কয়েক বছর আগে লস এঞ্জেলেসে একটি GQ পার্টিতে প্রথম দেখা করেছিলেন, কিন্তু তারা একে অপরের মুখ মনে রাখেনি।


Megan Fox and Machine Gun Kelly

২০২০ সালে যখন সুইচগ্রাসে মধ্যরাতের সেটে তাদের আবার দেখা হয়, তখন তারা জানত একটি প্রেমের গল্প ভাগ্য।

Megan Fox and Machine Gun Kelly


ফক্স বলেছিলেন, "এটি দ্বিতীয়টি থেকে স্পষ্ট ছিল যে এটি কী হতে চলেছে, তবে আমরা তখনও একে অপরের সাথে সংযুক্ত হইনি"।

Megan Fox


তারা প্রথমে আবেগাপ্লুত হয়েছিলেন, কেলি বলেছিলেন: "সে ঠিক কেমন ছিল, 'তুমি কেমন অনুভব করছ?' এবং আমি বললাম, 'আমি হারিয়ে গেছি।' সে বলল, 'আচ্ছা, তোমাকে খুঁজে বের করি।' এটিই ছিল আমাদের প্রথম আসল কথোপকথন ছিল। ”



প্রাথমিক টেক্সট কথোপকথনগুলি ঘণ্টাব্যাপী ফোন কল হয়ে ওঠে। কেলি স্মরণ করিয়ে দিলেন, শারীরিক সম্পর্কের আগে মানসিক ঘনিষ্ঠতাও ছিল: "এমনকি আমাদের প্রথম চুম্বনও সে আমাকে চুম্বন করবে না।" "আমরা কেবল আমাদের ঠোঁট একে অপরের সামনে রেখেছিলাম এবং একে অপরের শ্বাস নিলাম এবং তারপরে সে চলে গেল।"

Megan Fox


তাদের প্রথম আসল ডেট ছিল রোমান্টিক, 1974 সালে কেলি ড্রাইভিং ফক্সের সাথে একটি ক্যানিয়নের প্রান্তে একটি পিকনিকে রূপান্তরযোগ্য ক্যাডিলাক, যেখানে একটি কম্বল এবং গোলাপ স্থাপন করা হয়েছিল। রক্সি থিয়েটারে তাদের গাড়ি চালানোর সাথে সাথে রাতটি শেষ হয়েছিল, যা বন্ধ ছিল। কেলি বলেন, "আমরা ছাদে গিয়ে পপ পাঙ্ক খেলাম এবং তৈরি হলাম।"


Megan Fox

তাদের সম্পর্কের এক বছরেরও বেশি সময় ধরে, ফক্স বজায় রেখেছিল এটি এখনও একটি ঐতিহ্যগত হলিউড রোম্যান্স থেকে অনেক দূরে। "এটি একটি খুব নিবিড় সম্পর্ক," ফক্স বলেন। “আমাদের আত্মারা আমাদের ছায়া মোকাবেলা করার জন্য এটিকে বেছে নিয়েছে; নিজেদের সম্পর্কে এমন কিছু মুখোমুখি করতে যা আমরা জানতে চাইনি, যেটা আমরা দূরে সরিয়ে দেওয়ার চেষ্টা করেছি। ”
Megan Fox