Breaking

Saturday, September 18, 2021

বাঙালি রূপসী বিমান চালকের রূপে মুগ্ধ বিশ্ব

বাঙালি রূপসী বিমান চালকের রূপে মুগ্ধ বিশ্ব

Maksuda is one of the Top Model in Ireland



শৈশবেই বাবাকে হারিয়েছিলেন, ১৯ বছর বয়সে মা'কে, কিন্তু স্বপ্নগুলোকে হারাতে দেননি মাকসুদা আক্তার প্রিয়তি। স্বপ্ন ছিল বিমান চালাবার। সেই স্বপ্নকে সফল করতে একসময় তিনি ঢাকা থেকে আয়ারল্যান্ডে পাড়ি জমান।

Maksuda is one of the Top Model in Ireland



মাকসুদা আক্তার প্রিয়তি লন্ডন ইন্টারন্যাশনাল স্কুল থেকে পাশ করার পর আয়স্ফিলদ কলেজ ডাবলিনে পড়াশোনা করেন। এরপর ইন্সটিটিউট অব টেকনোলোজি টালাহ ডাবলিন (ITT Dublin) থেকে গ্র্যাজুয়েশন শেষ করেন।

Maksuda is one of the Top Model in Ireland



২০১১ সালে প্রাইভেট পাইলটের লাইসেন্স আর ২০১৪ সালে কমার্শিয়াল পাইলট লাইসেন্স পান মাকসুদা। পাইলট হিসাবে প্রথম স্বপ্ন পূরণের পর যাত্রা করেন দ্বিতীয় স্বপ্ন পূরণের পথে। যদিও এই দ্বিতীয় স্বপ্ন পূরণের জন্য নিজেকে তৈরি করছিলেন পড়াশুনা আর বিমান চালনার মাঝেই। খুব কম সময়ের মধ্যেই দ্বিতীয় স্বপ্নও সফলতার মুখ দেখে। মাকসুদা আক্তার প্রিয়তি হয়ে উঠেন একজন বাংলাদেশি আইরিশ ফ্যাশন মডেল এবং অভিনেত্রী।

Maksuda is one of the Top Model in Ireland



যুক্তরাষ্ট্রের টেক্সাসে মিস ইউনিভার্সাল রয়্যালটি ২০১৩ (Miss Universal Royalty 2013), মিস আয়ারল্যান্ড ২০১৪ (Miss Ireland 2014), মিস হট চকোলেট ২০১৪ (Miss Hot Chocolate 2014), মিস ফটোজেনিক ২০১৪ (Miss Photogenic 2014), সুপার মডেল অব দ্য ইয়ার ২০১৪ (Super model of the Year 2014), মিস আয়ারল্যান্ড আর্থ ২০১৫ (Miss Ireland Earth 2015), প্রথম আইরিশ-এশিয়ান হিসেবে মিস আর্থ এ প্রথম রানার-আপ ২০১৬, আন্তর্জাতিক ডাইভারসিটি লিডারশীপ অ্যাওয়ার্ড (International Diversity Leadership Awards), আইরিশ মডেল অফ দ্যা ইয়ার ২০১৬ (Irish Model of the Year 2016), মিস ক্যারনিভ্যাল আয়ারল্যান্ড ২০১৫ (Miss Carnival Ireland 2015), মিস ইউরোপিয়ান আয়ারল্যান্ড (Miss European Ireland) আয়ারল্যান্ড’স পেজিয়ান্ট (Ireland’s Pageant) মিস কমপ্যাশনেট ২০১৬, মিস বেস্ট গাউন ২০১৬, মিস ফিটনেস ২০১৬ -একের পর এক সফলতার সিড়ি অতিক্রম করতে থাকেন মাকসুদা।

Maksuda is one of the Top Model in Ireland



দুই সন্তানের মা মাকসুদা । ছেলের নাম আবরায (Abrazz) ও মেয়ের নাম মৌনীরা (Mounira)। পরিশ্রম আর লক্ষ্য ঠিক থাকলে যে স্বপ্ন গুলো সত্য করা যায়, তার অনন্য দৃষ্টান্ত মাকসুদা আখতার প্রিয়তি।


Maksuda is one of the Top Model in Ireland . She is the first Irish Asian who was crowned Ms. Earth International in the Ms. Earth 2016 international pageant in Jamaica representing Ireland . This prestigious international beauty competition held in Grand Pallidium Resort & Spa on 13th October – 18th October 2015 in Jamaica.
Awards
Ms. Compassionate 2016.
Ms. Fitness 2016
Ms. Best Gown 2016 from Ms. Earth International Pageant 2016
Ms. Ireland 2014 ,
Ms Photogenic 2014,
Super Model 2014.
Gender
Female
Personal Information
Body measurements :
Height : 5’7”
Weight: 46 Kg
Bust : 32 C
Waist : 22”
Hips : 33”

No comments:

Post a Comment

পৃষ্ঠা