নতুন প্রজন্মের সৌন্দর্যকেও টেক্কা দিচ্ছে শিল্পা, ‘হাঙ্গামা ২’ সিনেমার প্রমোশনে গ্ল্যামারাস






হাঙ্গামা ২ সিনেমার প্রমোশনের জন্য এই আউটফিট




দীর্ঘদিন পর হাঙ্গামা ২ সিনেমার মাধ্যমে বড়পর্দায় কামব্যাক করছেন শিল্পা শেট্টী। ২৩ জুলাই মুক্তি পাচ্ছে হাঙ্গামা ২। বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। সম্প্রতি তিনি ইনস্টাগ্রামে বেশ কয়েকটি গ্ল্যামারাস ও নজরকাড়া ছবি শেয়ার করেছেন শিল্পা।



বলিউড অভিনেত্রী লাল টপ ও বাদামি রঙের স্কার্ট পরে স্প্রিং-সামার ওয়ার্ডরোবের লুকে তাক লাগিয়ে দিয়েছেন। হাঙ্গামা ২ সিনেমার প্রমোশনের জন্য এই আউটফিট বেছে নিয়েছেন তিনি। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ছাঁচ ভেঙে বেরিয়ে আসুন।আপনি যেমন, তেমনি থাকুন, লজ্জা পাওয়ার কিছু নেই’।



অন্য একটি ছবি শেয়ার করে শিল্পা লিখেছেন, ‘নিজের দুটি হাত ওপরে তুলে এমনভাবে দোলান যেন কাউকে পরোয়া করেন না’। 'হাঙ্গামা-২' (humgama 2) ছবিতে শিল্পা-মিজান ছাড়াও দেখা যাবে পরেশ রাওয়াল, প্রণীতা সুভাষ, রাজপাল যাদব, জনি লিভার, এবং আশুতোষ রানাকে।



কিছুদিন আগে ২৬ বছরের মিজানের সাথে 'চুরাকে দিল মেরা' গানে ঝড় তুলছেন ৪৬-র শিল্পা।গানটির টিজার নিজেই শেয়ার করেছেন শিল্পা। ফের পর্দায় এভাবে শিল্পাকে দেখে মুগ্ধ দর্শকরা। এতবছর পরও সেই একই এনার্জি দেখে নস্টালজিক দর্শকরা।



সৌন্দর্যে এখনও নতুন প্রজন্মের অভিনেত্রীদের সঙ্গেও পাল্লা দিতে পারেন শিল্পা শেট্টী। একদম রুপের ঝলকে গ্ল্যামারস ছড়ানো নজরকাড়া লুকে এখনও দেখা যায় শিল্পা। দিনের পর দিন যেন রুপ বেড়েই চলছে তাঁর।