Breaking

Thursday, May 13, 2021

নিখোঁজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! জমা পড়লো FIR

নিখোঁজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ! জমা পড়লো FIR 




নিখোঁজ কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ? National Students' Union of India (NSUI)-র পক্ষ থেকে দায়ের করা হয়েছে ডায়েরি ও ইতিমধ‍্যে #AmitshahMissing হ‍্যাশট‍্যাগে ৫০০০-র বেশি টুইট হয়েছে টুইটারে। করোনা পরিস্থিতিতে দেশ যখন লড়াই করছে তখন নিঁখোজ অমিত শাহ। ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া-র সাধারণ সম্পাদক নাগেশ কারিআপ্পা নিখোঁজ অমিত শাহকে খুঁজতে দিল্লী পুলিশে ডায়েরি করেছেন। 




কিন্তু নিজের অফিসেই তো রয়েছে অমিত শাহ। তবে আসল ব‍্যাপার কি? নাগেশ জানান, রাজনৈতিক নেতাদের জীবনের উদ্দেশ্য দেশের মানুষের সেবা করা, দেশের মানুষের পাশে দাঁড়ানো। দুঃখের সময় পাশে থেকে সাহায্য করা। কিন্তু দেশ যখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তখন দেখা পাওয়া যাচ্ছে না এই রাজনৈতিক নেতাদের।




অমিত শাহের নিখোঁজ হওয়ার ডায়েরি করার পর নাগেশকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ বলেই দাবি NSUI এর জাতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ ছুগের। লোকেশের কথায়, ২০১৩-র আগে পর্যন্ত রাজনীতিবিদরা নিজেদের কর্তব্য সম্বন্ধে ওয়াকিবহাল ছিলেন। মানুষের পাশে দাঁড়াতেন। কিন্তু BJP সরকার ক্ষমতায় আসার পর ধীরে ধীরে তা পরিবর্তন হয়ে গেছে। বর্তমানে দেশ কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে গেলেও প্রধানমন্ত্রীর পরেই যিনি সবথেকে বেশি ক্ষমতাসীন তিনি 'নিখোঁজ'। সাধারণ মানুষের পাশে পাওয়া যাচ্ছে না। সেক্ষেত্রে তাঁকে খুঁজে পাওয়ার জন্যই এই পদক্ষেপ।




NSUI এর পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, 'করোনা পরিস্থিতিরতে দেশ যে কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তাতে সরকার দেশের প্রত্যেকটি মানুষের পাশে দাঁড়াক, আমরা প্রত্যেকেই তা চাইছি। দেশের প্রত্যেকটি মানুষের কাছে সরকারকে উত্তর দিতে হবে। কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই নিখোঁজ রিপোর্ট দায়ের করা হয়েছে। আমরা চাই সরকার সামনে এসে নিজের পক্ষ রাখুক।'




ইতিমধ‍্যে টুইটারেও #AmitshahMissing হ‍্যাশট‍্যাগে পোস্ট চলছে। এমনকি ছড়িয়ে পড়ছে একাধিক মেমে। অমিত শাহের ছবিসহ পোস্ট করে মিসিং বলে দাবি করা হচ্ছে।

No comments:

Post a Comment