Breaking

Tuesday, April 06, 2021

জীবনের শেষ ভোট যুদ্ধে লড়ছেন উদয়ন গুহ?




জীবনের শেষ ভোট যুদ্ধে লড়ছেন উদয়ন গুহ? 




রাজ‍্যে শুরু হয়েছে বিধানসভা নির্বাচন। চতুর্থ দফায় আগামী ১০ই এপ্রিল কোচবিহারে নির্বাচন। তার আগে একে একে একাধিক নেতা কর্মী দলবদল করতে দেখা গেছে তৃণমূলে। এমনকি বিজেপি থেকেও তৃণমূলে যোগ দিয়েছে অনেকে। এদিকে নিজেদের লড়াই জারি রেখে প্রচার চালায়ে যাচ্ছে প্রতিটি দল। গত শুক্রবার দিনহাটা সংহতি ময়দানে সভা করে গেছেন তৃণমূল নেত্রী মমতা বন্দোপাধ‍্যায় এরপর সোমবার তৃণমূলের সাংসদ অভিনেতা দীপক অধিকারী দিনহাটা বিধানসভার প্রার্থী উদয়ন গুহের সমর্থন করেন। আর সেদিনেই উদয়ন গুহের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে জল্পনা। 







এদিন উদয়ন গুহ তার সোশ‍্যাল হ‍্যাণ্ডেলে এবারেই শেষবার ভোট যুদ্ধে সামিলা করার কথা ঘোষনা করেন। এদিন তিনি লেখেন, আমার জীবনের শেষ ভোট যুদ্ধে দিনহাটার জনগনের আশীর্বাদ ও শুভেচ্ছা প্রার্থনা করি। আর এই পোস্টের পরেই শুরু হয়েছে জল্পনা। তবে কি ভোটের লড়াই এবারেই শেষ করতে চলেছেন উদয়ন গুহ। 




দিনহাটার এক সময়ের দাপুটে রাজনীতিবিদ প্রয়াত কমল গুহের ছেলে উদয়ন গুহ। একুশের বিধানসভা নির্বাচনে শেষ লড়াইয়ের ডাক দিলেন! কমল গুহের পর উদয়ন গুহও দিনহাটার রাজনীতিতে অনেক গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করেছেন। এবার সেই দাপুটে নেতার বিদায়। নতুন দাপুটে নেতার অপেক্ষায় থাকবে দিনহাটা?

No comments:

Post a Comment