দুর্দান্ত অফার! ৪৭ টাকায় প্রতিদিন 1GB নেট, সাথে কথা বলা ও SMS এর সুযোগ


দুর্দান্ত অফার! প্রতিযোগিতার বাজারে এক টেলিকম সংস্থাগুলিও। একের পর এক স্বল্প মূল‍্যের অফার গ্রাহকদের সামনে হাজির করতেই ব‍্যস্ত সংস্থা গুলি। ইতিমধ‍্যে দুর্দান্ত অফার নিয়ে হাজির বিএসএনএল। ৪৭ টাকার বিনিময়ে প্রতিদিন এক জিবি নেট সাথে কথা বলার সুযোগও। 



মাত্র ৪৭ টাকার এই প্রিপেইড রিচার্জ প্ল্যানে BSNL ইউজারদের রোজ 1GB করে ইন্টারনেট অফার দেওয়া হচ্ছে। সাথেসাথে, এই রিচার্জের ভ্যালিডিটি ২৮ দিন। ২৮ দিন পর্যন্ত প্রত্যহ 1GB করে ইন্টারনেট পেয়ে যাবেন ইউজারেরা। এছাড়াও এই রিচার্জ প্যাকে রয়েছে দেশের যে কোনও প্রান্তে আনলিমিটেড ভয়েস কলিং। পাশাপাশিই আবার রোজ ১০০ SMS কোনও অতিরিক্ত চার্জ ছাড়াই পাঠাতে পারবেন গ্রাহকেরা।




মনে করা হচ্ছে, সরকারী সংস্থা বিএসএনএলের এই অফার মাস্টারস্ট্রোক। এত কম মূল‍্যে আর কোনো সংস্থার এরকম আকর্ষনীয় অফার আছে বলে জানা নেই। ১০০টাকার কম খরচে ৪৯ ও ৭৯ টাকার দুটি প্ল‍্যান রয়েছে এয়ারটেলে যাতে ২০০ এমবি নেট দেওয়া হয়। রিলায়েন্স জিও র রয়েছে ২১ ও ৫১ টাকার প্ল‍্যান যা টপ আপ। নেই ভ‍্যালিডিটি। অন‍্যদিকে অন‍্যদিকে ৪৮ ও ৯৮ টাকার দুটি অফার রয়েছে ভোডাফোনে দেওয়া হয় যথাক্রমে ৩ ও ১২ জিবি নেট। এই অফার এয়ারটেলেও রয়েছে।