Breaking

Monday, March 08, 2021

মোদিকেয়ারের #SapnoKiAzadi উদ্যোগকে সমর্থন করতে মির্চি এবারের আন্তর্জাতিক নারীদিবসে তার রেডিও স্টেশনের নাম 98.3-র বদলে 98.Stree রাখবে

মোদিকেয়ারের #SapnoKiAzadi উদ্যোগকে সমর্থন করতে মির্চি এবারের আন্তর্জাতিক নারীদিবসে তার রেডিও স্টেশনের নাম 98.3-র বদলে 98.Stree রাখবে




মুম্বাই, : গত বছরের প্রভাবশালী সম্পর্কের পর ভারতের অগ্রগণ্য সরাসরি বিপণন কোম্পানি মোদিকেয়ার লিমিটেড আর মির্চি ফিরে এল তাদের বৈপ্লবিক নারীর ক্ষমতায়ন ক্যাম্পেন ‘সপনো কি আজাদি’ নিয়ে। এই ক্যাম্পেন সেইসব নারীর যাত্রা উদযাপন করবে, যাঁরা তাঁদের মনের কথা শুনেছেন এবং সব বাধা বিপত্তি অগ্রাহ্য করে নিজেদের স্বপ্নের পিছনে ছুটেছেন। ৩রা মার্চে শুরু হওয়া ‘সপনো কি আজাদি’ ক্যাম্পেন এগারোটা শহরে দশ দিন ধরে রেডিও ও ডিজিটালে চলবে।

সারা পৃথিবীতে অনেক নিয়মকানুন এবং প্রথা আছে যেগুলো প্রায়শই মহিলাদের পায়ে বেড়ি পরায়। সেইসব নিয়মগুলো চ্যালেঞ্জ করা এবং নিজের পথ তৈরি করে সাফল্যের দিকে এগিয়ে চলার সিদ্ধান্তই হল একজন মহিলার নেওয়া সবচেয়ে বড় সিদ্ধান্ত। তাই এবারের আন্তর্জাতিক নারী দিবসে যেসব মহিলা অবিশ্রান্তভাবে তাঁদের স্বপ্ন সফল করার জন্য ছোটেন এবং নিজেদের ভাগ্য নিজেরাই ঠিক করেন, মোদিকেয়ার আর মির্চি তাঁদের উৎসাহিত করতে এবং সম্মান জানাতে একজোট হয়েছে।

মোদিকেয়ার লিমিটেডের ‘সপনো কি আজাদি’ ক্যাম্পেন সারা দেশের মহিলারা উপভোগ করতে পারবেন এমন অনেকগুলো উদ্যোগের সযত্নে তৈরি সমাহার। মির্চি মোদিকেয়ার এই সাফল্য উদযাপনে সাহায্য করেছে। আন্তর্জাতিক নারী দিবসে নাভেদ, সায়মা এবং মীরের মত শীর্ষস্থানীয় মির্চি আর জে-রাও রেডিও আর সোশাল মিডিয়ায় তাঁদের শ্রোতাদের নারীর ক্ষমতায়ন সংক্রান্ত উৎসাহব্যঞ্জক কথোপকথন শোনাবেন।

এই ক্যাম্পেন সম্বন্ধে শ্রী সমীর মোদি, ফাউন্ডার অ্যান্ড ম্যানেজিং ডিরেক্টর, মোদিকেয়ার লিমিটেড, মন্তব্য করেন “একটা জাতি ততক্ষণ পর্যন্ত সত্যিকারের উন্নতি করতে পারে না যতক্ষণ না প্রত্যেকটি নারী নির্ভয়ে তার স্বপ্নের পিছনে ছোটার ক্ষমতা পায়। মহিলাদের উন্নতি হলে সমাজের সকলে উপকৃত হয়। মোদিকেয়ারে এমন একটা ব্যবস্থা তৈরি করায় আমরা সবসময় গুরুত্ব দিই যেখানে মহিলারা উপরে ওঠার এবং তাঁদের স্বপ্ন সফল করার সমান সুযোগ পান। প্রতি মাসে ৩ লক্ষের বেশি কনসালট্যান্ট আমাদের এখানে যোগ দেন, যার মধ্যে ৬০% মহিলা। ২৫ বছর ধরে সফল ব্যবসা চালানোর পরে আজ আমাদের কাছে অসংখ্য এমন মহিলার সাফল্যের কাহিনী রয়েছে, যাঁরা কর্তৃত্ব নিজের হাতে তুলে নেওয়ার এবং নির্ভয়ে সাফল্যের পিছনে ছোটার সিদ্ধান্ত নিয়েছিলেন। মোদিকেয়ারকে ভারতে মহিলাদের জন্য ৫০টা সেরা কাজের জায়গার অন্যতম হিসাবেও স্বীকৃতি দেওয়া হয়েছে। সপনো কি আজাদি-র মাধ্যমে আমরা এইসব মহিলাদের প্রেরণা জাগানো গল্প সকলের সাথে ভাগ করে নিতে চেয়েছি এবং অন্যদের তাদের স্বপ্ন সফল করার জন্য ছুটতে উৎসাহ দিতে চেয়েছি।

মিস শিবাঙ্গিনী জাজোরিয়া, মির্চির সিনিয়র বিজনেস ডিরেক্টর, বললেন “মোদিকেয়ার চেয়েছিল প্রত্যেক নারীর স্বপ্ন দেখার অধিকার উদযাপন করতে। এই ব্রিফ আমাদের দলটাকে এই মাল্টি-প্ল্যাটফর্ম ক্যাম্পেনটা তৈরি করার অনুপ্রেরণা দিল। আমাদের আর জে-রা রেডিও আর সোশাল মিডিয়ায় শ্রোতাদের সাথে যে সংযোগ তৈরি করেছে, এই ক্যাম্পেন তার উপরেই নির্ভর করছে। ‘সপনো কি আজাদি’-র মধ্যে দিয়ে আমরা বিনোদন করতে করতেই অনুপ্রেরণা দিতে চাইছি।”



একটা বিশেষ ঘন্টা মহিলাদের উৎসর্গ করা হবে এবং সেই ঘন্টায় মহিল শিল্পীদের সবচেয়ে জনপ্রিয় কয়েকটা গান বাজানো হবে। এছাড়া মোদিকেয়ার ও মির্চি নারীত্ব উদযাপন করতে ‘সপনো কি আজাদি’ অফিসিয়াল অ্যান্থেমও লঞ্চ করবে অন এয়ার। মির্চি আন্তর্জাতিক নারী দিবসে তার স্টেশন জিঙ্গল 98.3-র বদলে 98.Stree করবে।



মোদিকেয়ার লিমিটেড মহিলাদের ক্ষমতায়ন করতে এবং বৃদ্ধির অনুকূল পরিবেশ তৈরি করার লক্ষ্যে কাজ করেছে। ২৫ বছর ধরে এই ব্র্যান্ড মহিলা কনসালট্যান্টদের নিজের সম্পূর্ণ সম্ভাবনার বিকাশ করতে এবং স্বপ্ন সফল করার লক্ষ্যে ছুটতে সাহায্য করেছে। ব্র্যান্ডের প্রথম সারির মহিলা কনসালট্যান্টরাও বলবেন ‘সপনো কি আজাদি’ মানে তাঁদের কাছে কী। নিজেদের সাফল্যের কাহিনী সকলের সাথে ভাগ করে নেবেন, যাতে মহিলাদের তাঁদের স্বপ্নপূরণের লক্ষ্যে ছুটতে উদ্বুদ্ধ করা যায়।



About Modicare:

Modicare is one of India’s Leading Direct Selling Companies that pioneered the direct selling revolution in India. Today, the company has over 50 Lakh Direct Sellers and 3,00,000+ new Direct Sellers joining each month. Modicare offers over 300 products, 700+ SKUs across 12 categories - Personal Care, Wellness, Skin Care, Color Cosmetics, Food & Beverage, Homecare, Auto Care, Laundry Care, Technology, Jewellery, Watches, and Agriculture. It has a national presence through its 10000+ Distribution Points and over 50 Modicare Centres.

For more information, visit https://www.modicare.com/







About Mirchi:

Mirchi, owned by Entertainment Network India Limited (ENIL), is an all-encompassing music and entertainment company that has India’s largest private FM radio brand with 73 frequencies across 63 cities – Radio Mirchi. Launched in 2001, Mirchi now has a variety of properties under their FM, LIVE, and Digital platforms, each populated with multi-lingual, multi-platform, and multi-format content.



Mirchi has delighted its audience and the industry with an exciting line of properties under each bucket. Operating across the country with 3 distinct FM brands - Mirchi, Mirchi Love & Kool, it enjoys the highest listenership across the country and has a track record of developing innovative content. Mirchi’s LIVE properties like Mirchi Neon Run, Mirchi Music Award (in eight languages), Mirchi Cover Star & Mirchi Top 20, to name a few, enjoy a great brand love from across the country. Mirchi’s initial foray into the Digital space has helped it gain a strong position. With 24 online radio stations, the biggest radio website, biggest on Facebook, Twitter & YouTube, Mirchi has taken the digital world by storm. With digital properties like Filmy Mirchi, Mirchi Podcasts, Mirchi Indies and with a strong presence on social media, Mirchi reaches more audience digitally than it does through the radio! Overall reaching 100mn+ audience every month. Mirchi was also the 1st Indian brand to go international and now operates in the New Jersey, USA, and will be launching in Qatar & Bahrain as well in near future. Mirchi can also be heard at Rajiv Gandhi International Airport, Hyderabad. With such a wide presence, On-air, On-ground & on digital, Mirchi is truly everywhere.



Mirchi works on providing customized, hyper-local, multi-media solutions for the brands. Mirchi has been expanding and retaining its audiences, as well as, advertisers through the years. The emphasis is on generating results for the clients, whether it is generating footfalls, creating buzz or inducing trails, with a where the focus is on providing end to end solution under one roof. Mirchi has provided tailor made multi-media solutions to over 350 brands & looks forward to serving many more in future.

No comments:

Post a Comment