Breaking

Sunday, February 28, 2021

Jio- এর দুর্দান্ত অফার ২বছর ফ্রি আনলিমিটেড কল ও ডেটা




Jio- এর দুর্দান্ত অফার ২বছর ফ্রি আনলিমিটেড কল ও ডেটা 





Jio ফের একবার চমক দিয়ে নিয়ে এলো দুর্দান্ত অফার। যাতে আপনি পাচ্ছে সর্বাধিক দুই বছরের জন‍্য ফ্রি ভয়েস কলের সুবিধা ও ডেটা। শুক্রবার মুকেশ আম্বানির মালিকাধীন টেলিকম সংস্থা Jio Phone 2021 প্রকাশ‍্যে আনে। আর যার সঙ্গে আপনি পাবেন একগুচ্ছ অফার। টেলিকম সংস্থারগুলির প্রতিযোগিতার বাজারে একগুচ্ছ অফার নিয়ে হাজির Jio । 




জানা যাচ্ছে, ১,৯৯৯ টাকা দিয়ে জিও ফোনটি কিনলে পেয়ে যাবেন দু’বছরের আনলিমিটেড রিচার্জ। একই সঙ্গে মিলবে আকর্ষণীয় ইন্টারনেট ডেটা অফার। প্রতি মাসে দুই জিবি করে ডেটা ফ্রি দেবে জিও। 




এছাড়াও, আরো একটি অফার দিচ্ছে জিও, যার মূল‍্য ১৪৯৯ টাকা। ১৪৯৯ টাকা দিয়ে জিও ফোন কিনলে ১২ মাসের ভয়েস কল পরিষেবা ফ্রি ও সঙ্গে প্রতি মাসে পাবেন ২জিবি করে ডেটা। আরো একটি অফার রয়েছে, যদি আপনি ৭৪৯ টাকা দিয়ে রিচার্জ করেন তবে ১২ মাসের জন্য ভয়েস কল এবং প্রতি মাসে ২জিবি করে ডেটা পরিষেবা পেয়ে যাবেন। 





ডিজিট‍্যাল যুগে হাতে হাতে মোবাইল। টেলিকম সংস্থা গুলি একে অপরকে পাল্লা দিয়ে এগিয়ে চলছে। দশ কোটি গ্রাহকের কাছে পৌঁছাতে জিও এই নতুন অফার লঞ্চ করেছে। প্রি-পেড ও পোস্ট পেড গ্রাহকদের জন্য একাধিক সুলভ সুবিধা নিয়ে এসে গ্রাহকদের মুখে হাসি ফুটিয়েছে জিও। এবার এই অফারটিও মানুষকে আকৃষ্ট করবে বলেই মনে করছে জিও।

No comments:

Post a Comment