মাদককাণ্ডে গ্রেফতার বিজেপি নেতা রাকেশ সিং 





মাদককাণ্ডে বিজেপি নেতা রাকেশ সিংকে গ্রেফতার করলো পুলিশ। রাকেশ সিং-কে না পেয়ে তাঁর দুই ছেলে আটক করে জেরা করে পুলিশ। জেরার পর বর্ধমান থেকে এই বিজেপি নেতাকে গ্রেফতার করে বর্ধমান পুলিশ বলেই খবর। রাত ৮টা নাগাদ বর্ধমানের গলসি থানা এলাকায় জতীয় সড়কের ওপর একটি গাড়ি থেকে গ্রেফতার করা হয় তাঁকে। 




পুলিশ সূত্রে খবর কলকাতা থেকে জাতীয় সড়ক ধরে পালিয়ে যাচ্ছিলেন রাকেশ সিং এমনটাই খবর ছিল তাঁদের কাছে। সেই মতো লাগোয়া জেলাগুলিতে খবর দেন কলকাতা পুলিশের আধিকারিকরা। এরপর বিভিন্ন জায়গায় নাকা চেকিং বসিয়ে রাত আটটা নাগাদ রাকেশ সিংকে গ্রেফতার করে পুলিশ। প্রথমে গালসি থানায় রাখা হয় তাঁকে। তারপর কলকাতা নিয়ে যাওয়া হয় বলে জানা যাচ্ছে সূত্র মারফত। 




প্রসঙ্গত, কয়েকদিন আগেই মাদকসহ গ্রেফতার হন বিজেপি নেত্রী পামেলা। পামেলার মাদক মামলায় হাজিরার জন্য সাক্ষী হিসাবে রাকেশ সিংকে তলব করেছিল কলকাতা পুলিশ। মঙ্গলবার বিকেল চারটেয় তাঁর হাজিরা দেওয়ার কথা থাকলেও তিনি জানান ২৬ তারিখের আগে হাজিরা দিতে পারবেন না তিনি। তারপরেই এই গ্রেফতারি। মাদক মামলায় ২০ই ফেব্রুয়ারি আদালতে রাকেশ সিংয়ের নাম নেন বিজেপি যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী।