গোয়ার সৈকতে সুপার hot লুকে অভিনেত্রী নিয়া শর্মা


গোয়ার সৈকতে  সুপার hot লুকে অভিনেত্রী নিয়া শর্মা


অভিনেত্রী নিয়া শর্মা গোয়া থেকে নিজের আরও কয়েকটি চমৎকার ছবি শেয়ার করছেন ইনস্টাগ্রামে। অভিনেত্রী গোয়ায় তার ওটিটির শো জামাই ২.০ এর শুটিং করছেন অচিন্ত কাউর ও রবি দুবে সহ অন্যদের সাথে। শুটিংয়ের সময় নিয়া কিছু চমকপ্রদ বিকিনি পড়া ছবি ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করছেন। যা মুহূর্তে ভাইরাল। 

এবার তিনি কালো রঙের বিকিনি পরেছিলেন নিজের এমন কয়েকটি ছবি শেয়ার করেছেন। অবিশ্বাস্য শরীর এবং পুরোপুরি হট। শ্যুটিংয়ের ফাঁকে গোয়ার সৈকতে কালো বিকিনিতে ধরা পড়লেন সুপার hot নিয়া। ছবি পোস্ট করে নিয়া লিখেছেন, 'Question: How to turn a bloated body into a beach body in 2 nights..' এর আগে টেলি শো 'নাগিন' শোতে নাগিন রূপে নজর কেড়েছিলেন নিয়া শর্মা।





ওয়েব সিরিজ 'জামাই ২.০'তে নিয়ের স্বামীর ভূমিকায় দেখা যাবে রবি দুবে-কে এবে মায়ের ভূমিকায় দেখা যাবে অচিন্ত কৌর-কে। নিয়ার এই hot ছবি পোস্টের পরে 'জামাই ২.০' ওয়েব সিরিজ দেখার জন্য তাঁর অনুরাগীদের মধ্যে আগ্রহ আরও বাড়বে, সেটাই আশা করা যায়। নিয়া ছাড়াও গোয়ার সৈকতে সুইম স্যুট Hot লুকে ধরা পড়লেন নিয়ার অন স্ক্রিন মা অচিন্ত কৌর। ৫০ বছর বয়সেও সাবলীল হট লুকে সুইম সুটে অচিন্ত কৌর।

Post a Comment

thanks