শুভ বিবাহবার্ষিকী বললেই আনফ্রেন্ড করব!' : শ্রীলেখা



বিয়ের ১৭তম বর্ষ। কিন্তু তা আর হবে না। কারণ, বিচ্ছেদ। টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রের ১৭তম বিবাহবার্ষিকী হতে পারত! হয়নি। তাই বলে কি মুছে ফেলা যাবে স্মৃতি। স্মৃতিতে ডুব দিতে তো আপত্তি নেই। কেবল সোশ্য়াল মিডিয়ায় প্রাক্তন স্বামী আর বিয়ের ছবি পোস্ট করে মনে করলেন পুরনো দিনের কথা।

বিবাহ বার্ষিকীতে নিজের ফেসবুক অ্যাকাউন্টে বিয়ের ২টি ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। একটি ছবিতে লাল বেনারসিতে কনের বেশে রয়েছেন শ্রীলেখা, অন্যটিতে তাঁর প্রাক্তন স্বামীর সঙ্গে। আর ক্যাপশনও দিয়েছেন মন ছোঁয়া। লিখেছেন, ‘আজ হতে পারত আমাদের ১৭ তম বিবাহবার্ষিকী। হ্যান্ডসাম না আমার প্রাক্তন? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না...।’ দুঃখের ইমোজি দিয়ে সতর্ক বার্তা দিয়ে লিখলেন, 'শুভ বিবাহবার্ষিকী বললে ততক্ষণাৎ আনফ্রেন্ড করব!’


আপাতত নিজের কেরিয়ার নিয়েই ব্যস্ত অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পরিচালনা করছেন তিনি। নিজেকে নিজেও ব্যস্ত থাকছেন অভিনেত্রী। করছেন নিয়মিত শরীরচর্চাও। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করছেন সেই ছবিও। শিলাদিত্যের সঙ্গে বিবাহবিচ্ছেদ হলেও এখনও যোগাযোগ রয়েছে বলেই জানান অভিনেত্রী।

Aaj hote parto amader 17th anniversary. Handsome na amar ex? Taito r sebhabe kauke mone dhorlona😭🤣😭🤣(sad emoji r happy anniversary bolle totkhonat unfriend kora hobe...statutory warning)

Posted by Sreelekha Mitra on Thursday, 19 November 2020