মুম্বই বিমানবন্দরে আটক আইপিএল জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ক্রুনাল পাণ্ড্য

 


মুম্বই বিমানবন্দরে আটক আইপিএল জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ক্রুনাল পাণ্ড্য


সদ্য শেষ হল আইপিলএল ২০২০। করোনার জেরে আইপিএল-এর আসর বসেছে এবার দুবাইয়ে। আর আইপিএল-এর অন্যতম দল মুম্বাই ইন্ডিয়ান্স দুবাই আইপিএল জিতে নেয়। দুবাই থেকে ফেরার পর মুম্বাই বিমানবন্দরে হিসেবহীন বিপুল পরিমাণ সোনা ও অন্যান্য বহুমূল্য সামগ্রীসহ আটক করা হয় আইপিএল জয়ী মুম্বাই ইন্ডিয়ান্সের ক্রিকেটার ক্রুনাল পাণ্ড্য। 


মুম্বাই বিমানবন্দরে ডিরেক্টরেট অফ রেভিনিউ ইন্টেলিজেন্স(ডিআরআই) আধিকারিকরা তাঁকে আটকে তল্লাশি চালায়। সেখান থেকে প্রচুর পরিমাণ স্বর্ণ অলঙ্কার, দামী হাতঘড়ি এবং অন্যান্য মূল্যবান সামগ্রী উদ্ধার হয়। সূত্রের খবর, অনেক জিনিসের বৈধ নথি তিনি দেখাতে পারেননি। বেশ কিছুক্ষন ধরে তাঁকে জেরাও করা হয় বলে খবর। 



উল্লেখ্য, ২০১৬-এর ১লা এপ্রিল থেকে লাঘু আইন অনুযায়ী দুবাই থেকে ভারতে আসা কোনও পুরুষ যাত্রী সর্বাধিক ৪০ গ্রাম বা ১ লক্ষ টাকার সোনা বহন করতে পারেন।

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ

  1. Thank you for your sharing this informative post . Also check is your one stop shop for buying sports goods online in buy sports goods , sports equipment , fitness equipment , sports items for smart prices online on our sport store-All sports items price BD

    উত্তরমুছুন

thanks