Breaking

Monday, October 26, 2020

বেন স্টোকসের অপরাজিত শতরানে ভর করে মুম্বইয়ের বিরুদ্ধে জয়ী রাজস্থান

বেন স্টোকসের অপরাজিত শতরানে ভর করে মুম্বইয়ের বিরুদ্ধে জয়ী রাজস্থান


SANGBAD EKALAVYA:

মুম্বই ইন্ডিয়ানসের কাছে সুযোগ ছিলো ম্যাচ জিতে তালিকায় ১ নম্বর জায়গা পাকাপোক্ত করা। অপরদিকে রাজস্থানের লক্ষ্য ছিলো শেষ চারে যাওয়ার রাস্তা সুগম করা। যে দ্বৈরথে জয়ী হয়ে নিজেদের লক্ষ্যের দিকে এককদম এগিয়ে গেলো রাজস্থান। বেন স্টোকসের অপরাজিত শতরান এবং সঞ্জু স্যামসনের অপরাজিত অর্ধশতরানে ভর করে মুম্বইকে ৮ উইকেটের বড়ো ব্যবধানে হারালো তাঁরা।



টসে জিতে প্রথমে ব্যাট করতে নেমে প্রথম ওভারে কুইন্টন ডিকক আউট হলেও দ্বিতীয় উইকেটে ৮৩ রান যোগ করেন ঈশান কিষান (৩৬ বলে ৩৭) এবং সূর্যকুমার যাদব (২৬ বলে ৪০)। অধিনায়ক পোলার্ড (৪ বলে ৬) দ্রুত আউট হলেও সৌরভ তিওয়ারি (২৫ বলে ৩৪) কে সঙ্গে নিয়ে ৬৪ রান যোগ করেন হার্দিক পান্ডিয়া। ৭টি ছয় ও ২টি চারের সাহায্যে হার্দিক মাত্র ২১ বলে ৬০ রানের ঝোড়ো ইনিংস খেলে অপরাজিত থাকেন। ২০ ওভারে মুম্বই ১৯৫-৫ রানে থামে। রাজস্থানের হয়ে ২টি করে উইকেট পেয়েছেন জোফ্ৰা আর্চার এবং শ্রেয়াস গোপাল।


১৯৬ রানের লক্ষ্যমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই আউট হন রবিন উথাপ্পা (১১ বলে ১৩)। এরপর অধিনায়ক স্মিথ (৮ বলে ১১) দ্রুত আউট হয়ে গেলেও বেন স্টোকস এবং সঞ্জু স্যামসন ১৫২ রানের জুটি গড়ে দলকে জয় এনে দেন। স্টোকস ৩টি ছয় ও ১৪ টি চারের সাহায্যে ৬০ বলে অপরাজিত ১০৭ রান করেন। অপরদিকে স্যামসন ৩টি ছয় ও ৪টি চারের সাহায্যে ৩১ বলে ৫৪ রান করে অপরাজিত থাকেন।


ম্যাচের সেরা নির্বাচিত হয়েছেন শতরানকারী বেন স্টোকস। 

No comments:

Post a Comment